১১ আগস্ট ২০২২, ১৬:১৮

সাকিবকে দল থেকে বাদ দেওয়ার হুঁশিয়ারি পাপনের

সাকিব আল হাসান  © ফাইল ছবি

বেটিং সাইট বেট উইনারের অঙ্গসংস্থা বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি শেষ না করলে সাকিবের সঙ্গে সব ধরণের সম্পর্কের ইতি টানবে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। এরজন্য তাকে এক দিনের সময় বেঁধে দিয়েছে তারা। 

সম্প্রতি নিউজ বেট উইনারের সঙ্গে চুক্তিবদ্ধ হন সাকিব। সংস্থাটি অনলাইন পোর্টাল হলেও এর মূল সংস্থা অনলাইন বেটিংয়ের সঙ্গে জড়িত। বেটিংয়ের বিষয়ে বিসিবি জিরো টলারেন্স নীতির পক্ষে।

সে ধারাতেই সাকিবের ব্যাপারেও কঠোর হতে দ্বিধা করবে না বোর্ড, এমনটা জানিয়েছেন পাপন। বিসিবি এরই মধ্যে চুক্তি থেকে সরে আসার আহ্বান করে সাকিবকে চিঠি দিয়েছে।

আরও পড়ুন: নারী চিকিৎসকের বুকে-পেটে ৬টি কাটা দাগ, গলায় সাড়ে ৮ ইঞ্চি

বৃহস্পতিবার বেক্সিমকো কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি পাপন বলেন, ‘সাকিব ইস্যুতে দ্বিতীয় কোনো চিন্তা করার সুযোগ নাই। বিসিবি প্রথম দিকের মতো অটল আছে। আমি যখন এসেছি বোর্ডে তখনই বলেছি এসব ইস্যুতে জিরো টলারেন্স। কোনভাবেই বিসিবি এগুলো গ্রহণ করবে না। যে যেভাবেই এটাকে ব্যাখ্যা দিক বা না দিক। ’

সাকিবের চুক্তির ব্যাপারে ইতোমধ্যে বিসিবি চিঠি পাঠালেও এখনও উত্তর পায়নি। তবে আজকের মধ্যে উত্তর পাবেন বলে আশাবদী বিসিবি সভাপতি,‘যে কারণে আশরাফুলের মতো খেলোয়ায়ড়কে আমাদের বাদ দিতে হয়েছে। সুতরাং এখানে কোনো সুযোগ নেই। আমরা একটা চিঠি দিয়েছি, উত্তর আমরা আজকের মধ্যে পাওয়ার কথা। গতকালকের মধ্যেই পাওয়ার কথা ছিল কিন্তু শুনেছি সে বলেছে আজকের মধ্যে দিবে। তো আজকের দিনটা অপেক্ষা করতে হচ্ছে। ’