‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’, মেসিদের উল্লাস নিয়ে নেইমার

মেসিদের উল্লাস ও নেইমার
মেসিদের উল্লাস ও নেইমার  © ফাইল ছবি

বুধবার (১ জুন) রাতে দুই মহাদেশীয় টুর্নামেন্টের শিরোপাধারীদের লড়াই ‘ফিনালিসিমা’ ম্যাচে ইতালিকে ৩-০ গোলের ব্যবধানে এক প্রকার উড়িয়ে দিয়ে আর্তেমিও ফ্রাঞ্চি ট্রফিটা নিজেদের করে নিয়েছে আর্জেন্টিনা। এ জয়ে আরও একটি আন্তর্জাতিক ট্রফি নিজেদের করে নিয়েছেন লিওনেল মেসিরা। তাই যেন উৎসবে মাতে দল। যার প্রভাব পড়ে আর্জেন্টিনার ড্রেসিংরুমেও। কিন্তু বিপত্তি ছড়ায় যখন ব্রাজিলকে নিয়ে ট্রল করে গান গাওয়া শুরু করেন মেসিরা। 

গত বছর কোপা আমেরিকা শিরোপা জয়ের  মতো ফিনালিসিমা জিতে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে নিয়ে আবার গানে মাতেন মেসি-লাওতারো মার্টিনেজরা। কিন্তু এ গান মূলত তারা গেয়েছেন ব্রাজিলকে খুঁচিয়ে। তেমনই একটি ভিডিও সামাজিক মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে। সেখানে শোনা যায় মেসিরা গাইছেন এমন করে, ‘কী হলো ব্রাজিল? পাঁচবারের চ্যাম্পিয়নরা কি ভয় পেয়ে গেলো?’

এমন উদযাপন শুধু ব্রাজিল ভক্তদের নয়, খেলোয়াড়দের কানেও ভালো লাগেনি। নিজের দলকে নিয়ে ট্রল করায় নেইমারও তাই যেন বসে থাকতে পারেননি। ব্রাজিল তারকা নেইমার জুনিয়রও তাই পাল্টা খোঁচা দিয়েছেন আর্জেন্টিনাকে। 

আরও পড়ুন: উপাচার্যদের নিয়ে কক্সবাজার ভ্রমণে যাচ্ছে ইউজিসি, বরাদ্দ ১৫ লাখ

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে ‘ফুটবল ইজ আর্ট’ নামের একটি প্রোফাইল থেকে আপলোড করা হয় আর্জেন্টিনার ওই গান আর উদযাপনের ভিডিও। সেখানে মেসিদের উদ্দেশ্যে করে মন্তব্যের ঘরে নেইমার লিখেছেন, ‘ওরা কি বিশ্বকাপ জিতে গেছে?’ মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে নেইমারের এই কমেন্টও। 

এর আগেও কোপা আমেরিকা জয় করার পর কথার আক্রমণ-পাল্টা আক্রমণে মেতেছিলেন দুই দলের খেলোয়াড়রা।