টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ব্যাটিংয়ে বাংলাদেশ
ব্যাটিংয়ে বাংলাদেশ  © ফাইল ফটো

চট্টগ্রাম টেস্টে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ। অভিষেক হয়েছে ইয়াসির আলি চৌধুরী রাব্বির। এই ম্যাচের মধ্য দিয়ে বাংলাদেশের আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্র শুরু হয়েছে।

চট্টগ্রামকে বলা হয় বাংলাদেশের জন্য পয়া ভেন্যু। এই স্টেডিয়ামে ব্যাটসম্যানদের ব্যাট থেকে রান আসে। ম্যাচ শুরুর আগেরদিনও বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক এবং পাকিস্তান অধিনায়ক বাবর আজম মন্তব্য করেছিলেন, রান ওঠার মত একটা উইকেট। কিউরেটর জাহিদ রেজা বাবুও জানিয়েছিলেন, উইকেট থাকবে আগের মতই।

তো, যে উইকেটে রান ওঠার সম্ভাবনা, সেখানে টস জিতে ব্যাট করার সিদ্ধান্তই নিতে চাইবেন যে কোনো অধিনায়ক। বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হকও সেই পথে হাঁটলেন। বাবর আজমের সঙ্গে কয়েন নিক্ষেপ করতে নেমে জয় পেয়েই সিদ্ধান্ত নিলে প্রথমে ব্যাট করার।

বাংলাদেশ একাদশ: শাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, লিটন দাস, ইয়াসির আলী, মেহেদি হাসান, তাইজুল ইসলাম, আবু জায়েদ এবং এবাদত হোসেন।

পাকিস্তান একাদশ: আবদুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বাবর আজম (অধিনায়ক), ফাওয়াদ আলম, মোহাম্মদ রিজওয়ান (উইকেট কিপার), ফাহিম আশরাফ, নোমান আলী, হাসান আলী, শাহীন আফ্রিদি এবং সাজিদ খান।


সর্বশেষ সংবাদ