মোস্তাফিজের পায়ে চুমু খাওয়া সেই বিশ্ববিদ্যালয় ছাত্র কারাগারে

  © সংগৃহীত

শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ-পাকিস্তানের দ্বিতীয় ম্যাচ চলাকালীন সময়ে জৈব সুরক্ষা বলয় ভেঙে মাঠে ঢুকে পড়া রাসেল নামের সেই দর্শককে রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ রবিবার (২১ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোর্শেদ আল মামুন ভুইয়ার আদালত শুনানি শেষে এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, মিরপুর মডেল থানায় ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় সন্দেহভাজন মামলায় রাসেলকে সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে হাজির করা হয়। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে সকালে রাসলকে ৫৪ ধারায় সন্দেহভাজন হিসেবে গ্রেফতার দেখানোর বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম।

জানা গেছে, কুমিল্লা শহরে বাড়ি রাসেলের। বাবার নাম জাকির হোসেন। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যলয়ের ছাত্র তিনি। গতকাল শনিবার ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৩তম ওভারে নর্দান গ্যালারির লোহার প্রাচীর হঠাৎই মাঠে ঢুকে পড়েন রাসেল।

এসময় এসে সোজা পড়েন মোস্তাফিজের পায়ের কাছে আর তার পায়ে পড়ে চুমু খেতে থাকেন। এসময় তার মাথায় স্পর্শ করতে দেখা যায় মোস্তাফিজকে। পরে নিরাপত্তাকর্মীরা মাঠে প্রবেশ করে তাকে ধরে বের করে নিয়ে যান। এ সময় দুহাত উঁচিয়ে বিজয়ের ভঙ্গি করতে দেখা যায় তাকে। পরে জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর মডেল থানায় নেওয়া হয় তাকে।


সর্বশেষ সংবাদ