মুজিববর্ষ আন্ত:কলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা শুরু ১৯ নভেম্বর

জাতীয় বিশ্ববিদ্যালয়
জাতীয় বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহের স্নাতক (পাস ও সম্মান) ও স্নাতকোত্তর শ্রেণিতে অধ্যয়নরত নিয়মিত ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ (মুজিববর্ষ) উদ্যাপন উপলক্ষে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ দেশব্যাপী ‘মুজিববর্ষ আন্তঃকলেজ ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২১’ আয়োজন করেছে।

প্রতিযোগিতায় অংশগ্রহণের লক্ষ্যে অধিভুক্ত কলেজসমূহকে বিভাগীয় ভেন্যু কলেজের অধ্যক্ষের নিকট নির্ধারিত ছক অনুযায়ী ইভেন্টওয়ারি নামের তালিকা, কলেজ পরিচয়পত্র ও প্রয়োজনীয় কাগজপত্র আগামী ১৫ নভেম্বরের মধ্যে প্রেরণের জন্য অনুরোধ করা হয়েছে। আজ শনিবার (৬ নভেম্বর) জাতীয় বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর থেকে ২৪ নভেম্বরের মধ্যে। ১১ ডিসেম্বর চূড়ান্ত সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে ঢাকার সরকারি সংগীত কলেজ, আগারগাঁও এ। আর চূড়ান্ত ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে একই তারিখ সরকারি শারীরিক শিক্ষা কলেজ, মোহাম্মদপুর এ। বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়।


সর্বশেষ সংবাদ