ক্যাচ মিস আর বাজে বোলিংয়ে বাংলাদেশের হার

ক্যাচ মিস আর বাজে বোলিংয়ে বাংলাদেশের হার
  © সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ভালো সংগ্রহ করেও জয়ের দেখা পেল না বাংলাদেশ। শেষদিকে এসে আসলাঙ্কা ও রাজাপাকশার জড়ো ব্যাটিংয়ে টাইগারদের ৫ উইকেটে হারিয়েছে লঙ্কানরা।

আজ রোববার (২৪ অক্টোবর) আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে মুশফিকুর রহিমের অপরাজিত ৫৭ ও নাঈম শেখের ৬২ রানে ভর করে ১৭১ রান জড়ো করে বাংলাদেশ। জবাবে ৭ বল হাতে রেখেই জয়ের দেখা পায় শ্রীলঙ্কা।  

অথচ রোববার দিনের আলোতে দু, একটা ভুল না হলে শারজার প্রবাসি বাংলাদেশিদের মুখে হাসি ফুটিয়েই ফিরতে পারতেন রিয়াদরা। ক্যাচ মিস, বাজে ক্যাপ্টেন্সি আর বেহিসেবি বোলিংয়ে হারল বাংলাদেশ।

শারজাহর ফ্ল্যাট উইকেটের কথা হয়তো অনেকেই বলবেন। কিন্তু লিটন যেভাবে দুটো ক্যাচ ফেললেন, তারপর আর ম্যাচ জেতা যায় না। প্রথমে আফিফ হোসেনের ভানুকা রাজাপাকসার তুলে দেওয়া ক্যাচ ছাড়লেন লিটন। তার দুই হাতের ফাঁক বল আবার বাউন্ডিারিতে চলে গেলো। ১৪ রানে জীবন পান রাজাপাকসে। 

এরপর ফের সেই লিটনের ভুল। ভয়ঙ্কর হয়ে উঠা চারিথ আসালাঙ্কাকে ফেরানোর সুযোগ যখন সামনে আবারও ক্যাচ ছাড়েন লিটন দাস। মুস্তাফিজুর রহমানের অফ স্টাম্পের বাইরের বল হাঁকান আসালাঙ্কা। দৌড়ে আসা লিটন হাতেই গিয়ে পড়ল বল। কিন্তু হাতে মাখন থাকলে কী আর কিছু ধরা যায়? ক্যাচ সহজ ক্যাচ দিয়েও বাঁচলেন আসালাঙ্কা। তখন তার রান ৬৩ রানে।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ