টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রিকেট
টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ  © সংগৃহীত

বিশ্বকাপ টি-২০তে টসে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ। মূলপর্ব শ্রীলংকার বিপক্ষে টসে হেরেছে টাইগাররা। এই পর্বেই বড় বড় প্রতিপক্ষকে মোকাবেলা করতে হবে টাইগারদের। একাদশে নাসুম যুক্ত হয়েছে।

রবিবার (২৪ অক্টোবর) সুপার টুয়েলভের প্রথম ম্যাচে খেলছে বাংলাদেশ। টস জিতে প্রথমে ফিল্ডিয়ের সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক দাসুন শানাকা। বাংলাদেশ প্রথমে ব্যাটিং করবে।

টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ টস হেরেও অসন্তুষ্ট নন। তিনি জানিয়েছেন, ‘আমাদের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে হবে। আশা করি টস হেরে ব্যাটিংয়ে আসায় ভালো কিছু হতে পারে।’

এই ম্যাচে একাদশে একটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। পেসার তাসকিন আহমেদের জায়গায় এসেছেন স্পিনার নাসুম আহমেদ। শারজাহর স্লো উইকেটে এই পরিবর্তন ছিল প্রত্যাশিত। পরিবর্তন এসেছে শ্রীলঙ্কার একাদশেও। স্পিনার থিকসানার বদলে জায়গা পেয়েছেন বাঁহাতি পেসার বিনোরা ফার্নান্দো। 

বাংলাদেশের একাদশ: লিটন দাস, নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা একাদশ: দাসুন শানাকা (অধিনায়ক), অভিষ্কা ফার্নান্দো, ভানুকা রাজাপাকসা, কুশল পেরেরা (উইকেটরক্ষক), দীনেশ চান্দিমাল, ওয়ানিন্দু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, দুশমান্থা চামিরা, মহিশ থিকশানা, পাথুম নিশাঙ্কা ও লাহিরু কুমারা।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ