টস জিতল বাংলাদেশ, ফিল্ডিংয়ের সিদ্ধান্ত

টস জিতল বাংলাদেশ, ফিল্ডিংয়ের সিদ্ধান্ত
টস জিতল বাংলাদেশ, ফিল্ডিংয়ের সিদ্ধান্ত  © সংগৃহীত

বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু হচ্ছে। টুর্নামেন্টের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডের মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহর দল। মাসকটের আল আমিরাত স্টেডিয়ামে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

প্রস্তুতি ম্যাচগুলোতে পূর্ণ শক্তির দল নিয়ে মাঠে না নামলেও টাইগাররা আজ মাঠে নামছে পুরো শক্তি নিয়েই। আইপিএলের ফাইনাল খেলে দলের সঙ্গে যোগ দিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। পরিপূর্ণ ফিট অধিনায়ক মাহমুদ উল্লাহ রিয়াদও।

আজকের ম্যাচে টপ অর্ডারে রয়েছেন সৌম্য, লিটন দাস, সাকিব আল হাসান ও মুশফিকুর রহীমরা। দুই পেসার মুস্তাফিজুর রহমান ও তাসকিনের পাশাপাশি রয়েছেন মোহাম্মদ সাইফউদ্দিনও। একাদশে জায়গা হয়নি মোহাম্মদ শেখ নাঈমের।

বিশ্বকাপে নিজেদের শুরুর ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত কেন, এর জবাবে অধিনায়ক রিয়াদ জানান, মূলত সন্ধ্যায় শিশির-নিয়ামকের কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তার ভাষ্য, ‘দেখে ভালো উইকেট মনে হচ্ছে। অনেক রান হবে। কিন্তু আমরা এই ম্যাচে রান তাড়া করতে চাই, এর কারণ হচ্ছে শিশির।’

বাংলাদেশের আজকের একাদশ: সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, মাহমুদ উল্লাহ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।


মন্তব্য

x

সর্বশেষ সংবাদ