কাল থেকে শুরু হচ্ছে বিশ্বকাপ, যেসব চ্যানেলে দেখা যাবে

কাল থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ
কাল থেকে শুরু হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ  © ফাইল ফটো

আগামীকাল রবিবার থেকে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। এদিন বিকাল ৪টায় উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ওমানের বিপক্ষে মাঠে নামবে পাপুয়া নিউগিনি।

দিনের দ্বিতীয় ম্যাচে রাত ৮টায় স্কটল্যান্ডের মুখোমুখি হবে মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বাধীন বাংলাদেশ ক্রিকেট দল। বিশ্বকাপের ম্যাচ যেসব চ্যানেল সম্প্রচার করবে তাদের তালিকা প্রকাশ করেছে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

বাংলাদেশি তিনটি চ্যানেলে (জিটিভি, টি-স্পোর্টস ও বিটিভি) বিশ্বকাপের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে। এছাড়া র‌্যাবিটহোল ও বায়স্কোপ অ্যাপেও ম্যাচ উপভোগ করতে পারবেন টাইগার সমর্থকরা।

যেসব চ্যানেল ও ডিজিটাল প্ল্যাটফর্মে বিশ্বকাপ সম্প্রচার হবে

বাংলাদেশ: জিটিভি, টি স্পোর্টস, বিটিভি এবং র‌্যাবিটহোল ও বায়স্কোপ অ্যাপ। ভারত: স্টার স্পোর্টস নেটওয়ার্ক ও হটস্টার অ্যাপ। পাকিস্তান: পিটিভি স্পোর্টস, এ স্পোর্টস ও দারাজ অ্যাপ।

আফগানিস্তান: আরটিএ স্পোর্টস ও আরিয়ানা টিভি। অস্ট্রেলিয়া: ফক্স ক্রিকেট এবং ফক্সটেল গো, ফক্সটেল নাও ও কায়ো স্পোর্টস অ্যাপ। হংকং ও সিঙ্গাপুর: অ্যাস্ট্রো ক্রিকেট (পিসিসিডব্লিউ), ইয়ুপটিভি এবং অ্যাস্ট্রো ক্রিকেট (সিংটেল) ও হটস্টার।

ইংল্যান্ড: স্কাই স্পোর্টস ক্রিকেট, স্কাই স্পোর্টস মেইন ইভেন্ট, স্কাই স্পোর্টস মিক্স, স্কাই স্পোর্টস অ্যাপ ও স্কাই স্পোর্টস ওয়েবসাইট। নেপাল, মালদ্বীপ, ভুটান: স্টার স্পোর্টস নেটওয়ার্ক। শ্রীলঙ্কা: সিয়াথা টিভি, স্টার স্পোর্টস ও সিয়াথা টিভি ওয়েবসাইট। যুক্তরাষ্ট্র: স্কাই স্পোর্টস ৩ ও ইএসপিএন+। কানাডা: উইলো কানাডা ও হটস্টার।

মধ্যপ্রাচ্য: ক্রিকলাইফ ম্যাক্স, ওমান টিভি (শুধুমাত্র মাসকাটের ম্যাচগুলো) এবং সুইচ টিভি, স্টারজ প্লে। দক্ষিণ আফ্রিকা: সুপার স্পোর্ট ক্রিকেট এবং সুপার স্পোর্ট ওয়েবসাইট ও অ্যাপ। মালয়েশিয়া: অ্যাস্ট্রো ক্রিকেট ও হটস্টার।


মন্তব্য

সর্বশেষ সংবাদ