ওমরাহ করতে গেলেন সাত ক্রিকেটার

ক্রিকেট
ওমরাহ করতে যাচ্ছেন এই সাত ক্রিকেটার  © সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে কয়েকদিন হলো। আপাতত জাতীয় ক্রিকেট দলের কোনো কার্যক্রম নেই। টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে অক্টোবরের শুরুর দিকে ওমানে যাবে বাংলাদেশ দল। এর আগে নিজেদের মতো করে সময় কাটানোর ফুরসত পেয়েছেন ক্রিকেটারেরা। এই সময়ে ওমরাহ পালন করতে গেলেন সাত ক্রিকেটার।

ক্রিকেটারেরা আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সৌদি আরবের উদ্দেশে রওনা করেন। সাতজনের মধ্যে পাঁচজন বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে আছেন। 

বিশ্বকাপ স্কোয়াডে থাকা ক্রিকেটাররা হলেন তাসকিন আহমেদ, নাঈম শেখ, মোহাম্মদ সাইফউদ্দিন, নুরুল হাসান সোহান ও আফিফ  হোসেন ধ্রুব। তাদের সঙ্গে ওমরাহ পালনে গেছেন তাইজুল ইসলাম ও জাকির হাসান। তাই তাইজুল টেস্ট দলের নিয়মিত সদস্য, জাকির দেশের হয়ে একটি টি-টোয়েন্টি খেলেছেন।

আরও পড়ুন: দীর্ঘ বন্ধে স্কুলের শ্রেণিকক্ষ দখল করে স্ত্রীসহ বসবাস করছেন এক ব্যক্তি

তাসকিনের সঙ্গে তার বাবা আব্দুর রশিদও ওমরাহ পালন করতে গেছেন। ওমরাহ পালন শেষে আগামী ২১ সেপ্টেম্বর দেশে ফিরবেন এই সাত ক্রিকেটার।

দেশে ফিরেও সপ্তাহ খানেক বিশ্রামে থাকার সুযোগ পাবেন ক্রিকেটাররা। এরপর দলের সঙ্গে যোগ দেবেন তারা। বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচ ১৭ অক্টোবর থেকে হলেও আগামী ৪ অক্টোবর ওমান যাওয়ার কথা মাহমুদউল্লাহ রিয়াদের দলের।


মন্তব্য

সর্বশেষ সংবাদ