মিঠুন-তাইজুলকে নিয়ে বাংলাদেশের দল ঘোষণা

মিঠুন-তাইজুলকে নিয়ে বাংলাদেশের দল ঘোষণা
মিঠুন-তাইজুলকে নিয়ে বাংলাদেশের দল ঘোষণা  © ফাইল ছবি

অস্ট্রেলিয়ার শর্তের কারণে আগেই জানা ছিল টি-টোয়েন্টি দলে কারা থাকছেন। জৈব বলয়ে থাকা ১৭ ক্রিকেটারকে নিয়েই টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। রোববার মধ্যরাতে এ দল ঘোষণা করা হয়।

বিসিবিকে বেশ কয়েকটি শর্ত মানিয়ে বাংলাদেশে এসেছে অস্ট্রেলিয়া। এর এক কারণে জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে সরাসরি জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে থেকে ফিরে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করা ১৭ ক্রিকেটারকে টি-টোয়েন্টি দলে রাখা হয়েছে।

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি দলে ছিলেন না রুবেল হোসেন, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও তাইজুল ইসলাম। ওয়ানডে সিরিজের পর তাদের দেশে ফেরার কথা ছিল। কিন্তু অস্ট্রেলিয়ার দেয়া শর্তের কারণে সতর্কতা হিসেবে তাদেরকে দলের সঙ্গে রাখা হয়। এই চারজনই টি-টোয়েন্টি দলে আছেন।

বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন ধ্রুব, শামীম হোসেন পাটোয়ারী, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মাহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম।


সর্বশেষ সংবাদ