ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ নিয়ে মারামারি না করার আহবান জামাল ভূঁইয়ার

জামাল ভূঁইয়া
জামাল ভূঁইয়া  © ফাইল ফটো

কোপা আমেরিকার ফাইনাল ঘিরে উত্তেজনা কম নয়। আর মাত্র কয়েক ঘণ্টা পরই দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল-আর্জেন্টিনা ট্রফি জয়ের মিশনে নামছেন। ধ্রপদী এই ম্যাচকে সামনে রেখে সুদূর ব্রাজিল থেকে বাংলাদেশে এর ঢেউ এসে লেগেছে।

দেশের সমর্থকরা এরই মধ্যে দুই ভাগে বিভক্ত। বিভিন্ন জয়াগায় মারামারির খবরও বেরিয়েছে। তবে ফাইনাল ম্যাচ শেষে এমন নেতিবাচক কিছু যেন না হয়, সমর্থকদের প্রতি তেমনই আহবান জানিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক জামাল ভূঁইয়া।

ঘরোয়া ফুটবলে সাইফ স্পোর্টিংয়ের হয়ে খেলেন জামাল। এরই ফাঁকে চোখ রেখেছেন কোপা আমেরিকা কাপে। নিজের ফেসবুক পেজে শনিবার (১০ জুলাই) রাতে জামাল ফাইনাল ম্যাচ প্রসঙ্গে সমর্থকদের উদ্দেশে লিখেছেন, বন্ধুরা, দয়া করে নিজেদের দল হেরেছে বলে একে অন্যের সঙ্গে মারামারি করবেন না। একে অন্যকে সম্মান দিন, আর জয়ী দলের সমর্থকদের একবেলা রাতের খাবার কিংবা আইসক্রিম কিনে দিতে পারেন।

জামাল এমনিতে ব্রাজিলের সমর্থক; সেই ছোট বেলা থেকে। এই ম্যাচে ব্রাজিল ২-১ গোলে আর্জেন্টিনার বিপক্ষে জিতবে বলে জামালের বিশ্বাস। তিনি লেখেন আমি ব্রাজিলের সমর্থক। আর্জেন্টিনা শক্তিশালী দল। তাদের আছে বিশ্ব সেরা ফুটবলার লিওনেল মেসি। কিন্তু আমি আশা করছি, ব্রাজিল ফাইনালে আর্জেন্টিনা কে হারাতে পারবে।


সর্বশেষ সংবাদ