করোনায় সবকিছু স্থবির হয়ে পড়েছে: দীপু মনি

অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি
অনুষ্ঠানে অনলাইনে যুক্ত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি  © সংগৃহীত

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, করোনাকালীন সময়ে সবকিছু স্থবির হয়ে পড়েছে। এই ধরনের ফুটবল খেলার আয়োজন খেলোয়াড়দের উজ্জীবিত করবে। আয়োজনের সঙ্গে সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

আজ বৃহস্পতিবার (১৭ জুন) বিকেলে চাঁদপুর স্টেডিয়ামে দক বিরোধী প্রচারণামূলক প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেন, নতুন প্রজন্মকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সব ধরনের অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে। আমরা সবাই মিলে এ দেশকে মাদকমুক্ত করবো।

দেশকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, আসুন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে দেশকে এগিয়ে নেওয়ার লক্ষে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

প্রীতি ম্যাচের উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ। এতে বক্তব্য রাখেন পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম।


মন্তব্য