স্ত্রীসহ সোনারগাঁয়ে মুস্তাফিজ, শেরাটনে সাকিব

বিশেষ বিমানে ঢাকা ফিরছেন সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রী
বিশেষ বিমানে ঢাকা ফিরছেন সাকিব, মুস্তাফিজ ও তার স্ত্রী  © সংগৃহীত

ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত ও বিমান যোগাযোগ বন্ধ থাকায় বিশেষ বিমানে করে দেশে ফিরেছেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ঢাকায় তাদের ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করতে হবে।

বৃহস্পতিবার (৬ মে) বিকেলে বাংলাদেশের দুই ক্রিকেটার ভারত থেকে দেশে ফিরেছেন। আহমেদাবাদ থেকে তাদের বহনকারী চাটার্ড বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। সঙ্গে রয়েছেন মুস্তাফিজের স্ত্রী সাদিয়া পারভীন শিমু।

মোস্তাফিজ স্ত্রীসহ হোটেল সোনারগাঁওয়ে উঠলেও সাকিব উঠেছেন ফোর পয়েন্টস শেরাটনে। দুজন ভিন্ন ফ্র্যাঞ্চাইজিতে খেললেও এসেছেন একই ফ্লাইটে। তাদের খরচের কিছু অংশ বহন করছে দুজনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।

আগামী ১৬ মে বাংলাদেশে আসছে শ্রীলঙ্কা দল। টাইগারদের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজে অংশ নিবে লঙ্কানরা। আইসিসি বিশ্বকাপ সুপার লিগের ম্যাচগুলো চলতি মাসের ২৩, ২৫, ২৮ তারিখ মিরপুরে বসবে।

এই সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক স্কোয়াডে নাম রয়েছে সাকিব-মুস্তাফিজের। বিসিবি সূত্র জানিয়েছে, ওয়ানডে সিরিজের আগে দলের প্রধান দুই তারকাকে দ্রুত অনুশীলনে ফেরাতে চায়। তাই স্বাস্থ মন্ত্রালয়ের কাছে কোয়ারেন্টিনের সময় কমানো আবেদন করার কথা রয়েছে তাদের।


সর্বশেষ সংবাদ