সেভেন রিংস সিমেন্টের শুভেচ্ছাদূত হলেন তামিম

সেভেন রিংস সিমেন্টের শুভেচ্ছাদূত হলেন তামিম
সেভেন রিংস সিমেন্টের শুভেচ্ছাদূত হলেন তামিম  © সংগৃহীত

সেভেন রিংস সিমেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। সম্প্রতি কোম্পানিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন বাংলাদেশ অধিনায়ক। সেভেন রিংস সিমেন্টের কর্পোরেট অফিসে তামিমের সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কোম্পানির পক্ষে স্বাক্ষর করেন তাহমিনা আহমেদ।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেভেন রিংস সিমেন্টের ডিরেক্টর এন্ড সিইও শেখ রায়হান আহমেদ, ডিরেক্টর সাইফ রহমান, চিফ ফাইন্যান্সিয়াল অফিসার এন্ড কোম্পানি সেক্রেটারি মো. কাউসার আলম, চিফ টেকনিক্যাল অফিসার নান্টু কুমার দে, চিফ মার্কেটিং অফিসার গৌতম চ্যাটার্জী, হেড অব এম.এস.ডি মো. হারুন-উর-রশিদ উপস্থিত ছিলেন ।

হংকং ভিত্তিক ব্যবসায়িক প্রতিষ্ঠান শুন শিং গ্রুপের স্বনামধন্য সিমেন্ট ব্র্যান্ড সেভেন রিংস্ সিমেন্ট তিন দশক ধরে বাংলাদেশে আন্তর্জাতিক মানের সিমেন্ট উৎপাদন ও সরবরাহ করে আসছে।

বর্তমানে সিরিজ খেলার জন্য নিউজিল্যান্ডে অবস্থান করছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিউজিল্যান্ড যাওয়ার আগে সেভেন রিংস সিমেন্টের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষরের পর তামিম বলেন, ‘সেভেন রিংস্ সিমেন্টের সাথে যুক্ত হতে পেরে আমি খুবই গর্ববোধ করছি। সেভেন রিংস্ সিমেন্টই একমাত্র সিমেন্ট কোম্পানি যাদের বাংলাদেশের তিনটি ভিন্ন জায়গায় তিনটি সিমেন্ট ফ্যাক্টরি রয়েছে।

তামিম বলেন, আমি আরো গর্বিত এটা জেনে যে, বাংলাদেশের বাইরেও সিমেন্ট রপ্তানি করছে সেভেন রিংস্ সিমেন্ট। যে লক্ষ্য নিয়ে সেভেন রিংস্ সিমেন্ট এগিয়ে যাচ্ছে, আমি আশা করি খুব শিগগিরই সেভেন রিংস্ সিমেন্ট বাংলাদেশের মার্কেট লিডার হবে।


সর্বশেষ সংবাদ