র‌্যাবের সিলেট হাফ ম্যারাথনেও চ্যাম্পিয়ান যবিপ্রবির আলামিন

  © টিডিসি ফটো

এ বছর ১৫ জানুয়ারি গাজীপুর হাফ ম্যারাথনে চ্যাম্পিয়ান হওয়ার পর ‘র‌্যাব ফোর্সেস সিলেটে হাফ ম্যারাথনেও চ্যাম্পিয়ান হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) শিক্ষার্থী আলামিন হোসেন।

সিলেট রানারস কমিউনিটি ও র‌্যাব-৯ সিলেটের যৌথ আয়োজনে অনুষ্ঠিত ‘র‌্যাব ফোর্সেস সিলেট হাফ ম্যারাথন-২০২১-এ পুরুষ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান হন তিনি। আলামিন হোসেন যবিপ্রবির শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

মুজিববর্ষ ও বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে 'মাদককে না বলুন' প্রতিপাদ্যকে সামনে রেখে শুক্রবার এই হাফ ম্যারাথন অনুষ্ঠিত হয়। এতে সারাদেশের প্রায় এক হাজার রানার অংশ নেন।

আলামিন হোসেন বলেন, 'আমার সাফ গেমস ও আন্তর্জাতিক পর্যায়ে খেলার ইচ্ছা আছে। যদি ভালো একটি স্পন্সর পেতাম বা হেল্প পেতাম তাহলে অনেক সুবিধা হতো আমার অনুশীলনের জন্য।

এ ছাড়াও একাধিক অর্জন রয়েছে দৌড়বিদ আলামিন হোসেনের। এর মধ্যে গাজীপুর হাফ ম্যারাথন ২০২১ চ্যাম্পিয়ান, ‘সেইলর কুমিল্লা হাফ ম্যারাফন-২০২০’ চ্যাম্পিয়ান, সিলেটে হাফ ম্যারাথন ২০২০ চ্যাম্পিয়ান, বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়ানে মিনি ম্যারাথন ২০২০ চ্যাম্পিয়ান, বাংলাদেশ ইন্টার ইউনিভার্সিটি স্পোর্টস গেম ২০২০ এ ৫ ও ১০ কিলোমিটারে চ্যাম্পিয়ান, ২০১৫ সালের জাতীয় স্কুল পর্যায়ে ১৫০০ মিটার রানিংয়ে চ্যাম্পিয়ন, ১০০০ মিটারে রানারস আপ, দিনাজপুর হাফ ম্যারাথনে তিনবার রানারস আপ (২০১৫, ২০১৭, ২০১৯), বঙ্গবন্ধু স্পোর্টস চ্যাম্পিয়ানে মিনি ম্যারাথন ২০১৯ রানার্স আপ।


সর্বশেষ সংবাদ