পিছিয়ে গেল প্রেসিডেন্টস কাপের ফাইনাল

ফাইনালে মুখোমুখি হবে মাহমুদুল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ
ফাইনালে মুখোমুখি হবে মাহমুদুল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ  © সংগৃহীত

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্টস কাপের ফাইনাল দুই দিন পিছিয়ে ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। শুক্রবার (২৩ অক্টোবর) ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

আগামী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসের ভিত্তিতে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে। রোববার বেলা দেড়টায় ফাইনালে মুখোমুখি হবে মাহমুদুল্লাহ একাদশ এবং নাজমুল একাদশ।

ওয়েদার ফোরকাস্ট বলছে, শনিবার পর্যন্ত থাকতে পারে এই বৃষ্টি। প্রেসিডেন্টস কাপের প্রতিটি ম্যাচেই হানা দিয়েছে বেরসিক বাদল। যে কারণে ওভার কেটে খেলতে হয়েছে একাধিক ম্যাচ। ফাইনালের দিনেও আকাশ থেকে পানি ঝড়ার আগাম বার্তা দিতে রেখেছে আবহাওয়া অফিস। খামোখা আর ঝুঁকি নিতে চায়নি বিসিবি।

তিন দলের টুর্নামেন্ট, দুই ফাইনালিস্ট মাহমুদউল্লাহ একাদশ আর নাজমুল একাদশ। চার ম্যাচে ছয় পয়েন্ট, গ্রুপ পর্বে শান্তদেরই দাপট। চার ম্যাচে হার জিতে সমান মাহমুদউল্লাহ একাদশের পয়েন্ট চার। তবে গাটের পয়সা খরচ কোরেই রিয়াদদের ফাইনালের টিকেট কিনে দিয়েছে তামিম একাদশ।

রোমাঞ্চকর গ্রুপ পর্বের শেষ ম্যাচে মাহমুদউল্লাহ একাদশের কাছে হেরে তামিমরা। অথচ সামনে ছিলো ১৬৫ রানের এক মামুলি টার্গেট। অবশ্য তার আগের ম্যাচে শান্ত একাদশকে হারাতে পারলেও রিয়াদদের বদলে ফাইনাল খেলতো তামিমরা।


সর্বশেষ সংবাদ