মাঠে নেমেছে চেন্নাই-মুম্বাই, আইপিএল দেখা যাবে ইউটিউবে

  © সংগৃহীত

করোনার মধ্যেই শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ত্রয়োদশ আসর। এবারের আসরের উদ্বোধনী ম্যাচ আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে শুরু হয়েছে। এ ম্যাচে টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনি।

ক্রিকেটভক্তদের চোখ মহেন্দ্র সিংহ ধোনির দিকে। গত বছর ইংল্যান্ডে বিশ্বকাপের সেমিফাইনালে শেষ বার তাঁকে দেখা গিয়েছিল খেলতে। মার্টিন গাপ্টিলের থ্রোয়ে রান আউট হওয়ার এতদিন পর ধোনি নামবেন প্রতিযোগিতামূলক ম্যাচে। আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর ৩৪ দিন পর ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগে নামা ‘ক্যাপ্টেন কুল’ কেমন খেলেন, সেদিকে নজর থাকছে সবারই।

পড়ুন: আইপিএলের সূচি প্রকাশ

এদিকে ম্যাচের আগে মনোবল বাড়ানোর জন্য মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা এবং ধোনিকে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান।

টুইট করে ‘কিং খান’ লিখেন, ‘‘আজকের ম্যাচের জন্য চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্সকে শুভেচ্ছা জানাই। সব প্লেয়াররা সুস্থ থেকে নিজেদের সেরাটা যাতে তুলে ধরতে পারে, সেই আশাই রাখি। দারুণ একটা ম্যাচ হোক। ছ’ফুটের দূরত্ব বজার রেখে রোহিত শর্মা ও এমএস ধোনি তোমাদের আলিঙ্গন।’’


সর্বশেষ সংবাদ