০৭ আগস্ট ২০২৪, ০৯:০৭

ক্রিকেট বোর্ডকেও ক্ষমতার কালো থাবা থেকে মুক্ত করতে হবে: ইমরুল

ইমরুল কায়েস  © সংগৃহীত

বাংলাদেশের ক্রিকেটে ইমরুল কায়েসের মতো দুর্ভাগা ক্রিকেটার কমই আছে। তিনি কখনো জাতীয় দলে থাকেন, আর সুযোগ না পেলে থাকেন আশপাশে। প্রতিবারই নিজের সামর্থ্যের সর্বোচ্চ প্রমাণ করেই তাকে জাতীয় দলে আসতে হয়। অন্যদের জন্য অফুরন্ত সুযোগ বরাদ্দ থাকলেও ইমরুলের জন্য তা নেই। জাতীয় দলের বাইরে আছেন ইমরুল কায়েস। তার বাদ পড়া নিয়ে বেশ বিতর্ক আছে। ক্রিকেট বোর্ডকেও ক্ষমতার কালো থাবা থেকে মুক্ত করতে হবে বলে জানিয়েছেন ইমরুল কায়েস।

মঙ্গলবার (৬ আগস্ট) নিজের ফেসবুকে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে চাপা ক্ষোভ উগরে দিয়েছেন এই ব্যাটসম্যান। বিসিবির নেতৃত্বে চেয়েছেন পরিবর্তনও। 

ইমরুল কায়েস লেখেন, ‘আসসালামু আলাইকুম সবাইকে। স্বাধীন বাংলাদেশে আশা করি সবাই ভালো আছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকেও ক্ষমতার কালো থাবা থেকে মুক্ত করতে হবে। সম্প্রতি একটা সাক্ষাৎকারে দেখলাম বোর্ড কর্মকর্তারা মুখোশ পাল্টে এখন মিথ্যা আশ্বাস দিয়ে যাচ্ছেন। এদের কারণে ক্রিকেটের যে কী পরিমাণ ক্ষতি হয়েছে সবাই জানেন। কত প্লেয়ারের ক্যারিয়ার যে ধ্বংস করছে তারা। শুধু তাদের পছন্দের তালিকায় না থাকার কারণে। খেলোয়াড়দের সঙ্গে ন্যূনতম সম্মান দেখানো হয় না। 

তিনি আরও  লেখেন, বোর্ডের প্রতি আমার অনুরোধ, আপনারা যথেষ্ট করেছেন, দেশের ক্রিকেটকে দেওয়ার আপনাদের আর কিছু নেই। তারুণ্যের হাতে ছেড়ে দিন ক্রিকেটের ভবিষ্যৎ। তারাই এগিয়ে নিয়ে যাবে। তাদের হাত ধরেই আসবে বড় সাফল্য, যেখানে মাথা উঁচু করে থাকবে বাংলাদেশ ক্রিকেট। ইনশাল্লাহ।’