টস হেরে ব্যাটিংয়ে মোস্তাফিজের চেন্নাই

চেন্নাই সুপার কিংস
চেন্নাই সুপার কিংস  © সংগৃহীত

আইপিএলে আজকের একমাত্র ম্যাচে লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নেমেছে চেন্নাই সুপার কিংস। নিজেদের সপ্তম ম্যাচে টস জিততে পারেননি চেন্নাইয়ের অধিনায়ক রুতুরাজ গায়কোয়াড়।

টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন লখনৌ অধিনায়ক লোকেশ রাহুল। ফলে আগে ব্যাটিং করবে মুস্তাফিজুর রহমানের চেন্নাই। এই ম্যাচের একাদশে তারা দুটি পরিবর্তন এনেছে। নতুন করে চেন্নাইয়ের একাদশে ঢুকেছেন মঈন আলি ও দীপক চাহার।

আজকের পিচ রিপোর্টে জানা যায়, একানার পিচের মাটি লাল এবং পেস ট্র্যাক। ফলে এখানে বাউন্স ও গতির দাপট দেখা যেতে পারে। যা কিছুটা কঠিন পরীক্ষায় ফেলতে পারে মুস্তাফিজ ও মাথিশা পাথিরানাদের। লঙ্কান পেসার অবশ্য মুম্বাইয়ের রানবন্যার পিচে নিজেদের কার্যকারীতা দেখিয়েছেন।

স্বাগতিক লখনৌও একাদশে একটি পরিবর্তন এনেছে। তাদের হয়ে আইপিএলে প্রথমবারের মতো গত ম্যাচে খেলতে নেমেছিলেন ওয়েস্ট ইন্ডিজের পেসার শামার জোসেফ। মাত্র এক ওভারে খরুচে বোলিংয়ের কারণে আজ তিনি একাদশ থেকে ছিটকে গেছেন। তার জায়গায় লখনৌ একাদশে নিউজিল্যান্ডের পেসার ম্যাট হেনরিকে নেওয়া হয়েছে।

চেন্নাই সুপার কিংস একাদশ

রুতুরাজ গায়কোয়াড় (অধিনায়ক), রাচিন রাবিন্দ্রা, আজিঙ্কা রাহানে, মঈন আলি, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিপক চাহার, তুষার দেশপান্ডে, মোস্তাফিজুর রহমান ও মাথিসা পাথিরানা।

ইম্প্যাক্ট খেলোয়াড় : সামির রিজভী, শার্দুল ঠাকুর, শেক রশিদ, নিশান্ত সিন্ধু ও মিচেল স্যান্টনার।

লখনৌ সুপার জায়ান্ট একাদশ

কুইন্টন ডি কক, কেএল রাহুল (অধিনায়ক ও উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, দিপক হুদা, নিকোলাস পুরান, আয়ুশ বাদানি, ক্রুনাল পান্ডিয়া, ম্যাট হেনরি, রবি বিষ্ণুই, মহসিন খান ও যশ ঠাকুর।

ইম্প্যাক্ট খেলোয়াড় : আরশিন কুলকার্নি, কৃষ্ণাপ্পা গৌতম, যুধভির সিং, এম সিদ্ধার্থ ও আরশাদ খান।

 

সর্বশেষ সংবাদ