পার্পল ক্যাপ নিয়ে অনুভূতির কথা জানালেন মুস্তাফিজ

মুস্তাফিজুর রহমান
মুস্তাফিজুর রহমান  © সংগৃহীত

আইপিএলে চেন্নাইয়ের হয়ে খেলতে নেমে একাদশে সুযোগ পেয়ে সুযোগটা ভালোভাবেই কাজে লাগিয়েছেন বাংলাদেশের পেসার মুস্তাফিজুর রহমান। এবার আইপিএলে নিজের প্রথম ম্যাচে বাজিমাত। সবমিলিয়ে এই আসরে ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট শিকারীর তালিকায় অবস্থান করছেন তিনি। ফলে পার্পল ক্যাপ এখনও রয়েছে মুস্তাফিজের দখলে। 

শুক্রবার (২৯ মার্চ) নিজের আইপিএলের ঐতিহ্যবাহী এই ক্যাপ মাথায় নিয়ে প্রথমবারের মতো মাঠে নামার পর নিজের অনুভূতির কথা সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি। আইপিএলের নিয়ম অনুযায়ী, সর্বোচ্চ উইকেটশিকারির কাছে থাকে সম্মানসূচক পার্পল ক্যাপ। মোস্তাফিজ এবারের আসরে এখন পর্যন্ত এই ক্যাপ ধরে রেখেছেন। যা নিয়ে বেশ খুশি কাটার মাস্টার।

ক্যাপ মাথায় দিয়ে একটি ছবি পোস্ট করে তার ক্যাপশনে তিনি লিখেছেন, পার্পল ক্যাপ পরে খেলতে সত্যিই দারুণ লাগে। সতীর্থ ও ভক্তদের ভালোবাসায় আমি অভিভূত। এটা একটা বিশেষ অনুভূতি যা আমি ভাষায় প্রকাশ করতে পারব না। এটা লম্বা সময় নিজের কাছে ধরে রাখবো। আপনাদের সমর্থন ও ভালবাসার জন্য ধন্যবাদ, চির কৃতজ্ঞ।

আসরে নিজের প্রথম ম্যাচেই দলের সেরা পারফর্মার হন মুস্তাফিজ। চেন্নাই সুপার কিংসের জার্সি প্রথমবার গায়ে চড়িয়ে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে দুর্দান্ত বোলিং করেন মুস্তাফিজ। ৪ ওভারে ২৯ রানের বিনিময়ে ৪ উইকেট নিয়ে হন ম্যাচসেরা।

পরের ম্যাচও নিজের কৃতিত্বের ছাপ রাখেন ফিজ। গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ ওভারে ৩০ রান খরচ করে নিয়েছেন ২ উইকেট। ফলে এবারের আসরে এখন পর্যন্ত ২ ম্যাচে ৬ উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেটশিকারি বাংলাদেশি এই পেসার।


সর্বশেষ সংবাদ