২৭ সেপ্টেম্বর ২০২৩, ২১:৪৮

তামিমের পর আসছে সাকিবের ব্যাখ্যা, প্রচার হবে রাত ১১টায়

তামিম-সাকিব  © সংগৃহীত

আসন্ন ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা ও লক্ষ্য নিয়েই যেখানে পূর্ণ মনোযোগ থাকার কথা দেশের ক্রিকেটভক্তদের সেখানে সব কিছু ছাপিয়ে অভ্যন্তরীণ সমস্যায় সয়লাব দেশের ক্রিকেট পাড়া।

তামিম ইকবালের সঙ্গে বিসিবির কথোপকথন ও তাকে দলে না রাখার প্রক্রিয়া নিয়ে তিনি ইতোমধ্যে তিনি একটি ভিডিও বার্তা দিয়েছেন। সেটি ইতোমধ্যে নেট দুনিয়ায় ভাইরাল। এবার ব্যাখ্যা আসছে বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানের পক্ষ থেকে। আজ রাতেই প্রকাশ হতে যাচ্ছে তার ভিডিও সাক্ষাৎকার। 

তামিম ভিডিও বার্তায় জানিয়েছেন, ফিজিও’র রিপোর্টে বিশ্বকাপ খেলতে পারবেন না এমন কিছু নেই। তিনিও ভালো অবস্থানে ছিলেন। তবে বোর্ড থেকে তাকে বিশ্রাম দিয়ে দিয়ে খেলানোর কথা বলেছিল। এমনকি মিডল অর্ডারে নামানোর প্রস্তাব দিয়েছিল। 

জানা গেছে তামিম ইকবালের বিশ্বকাপ দলে না থাকা এবং এশিয়া কাপে মাহমুদউল্লাহ রিয়াদের বাইরে থাকা নিয়েও কথা বলবেন সাকিব। এছাড়া বিশ্বকাপের আগে সাকিবের অধিনায়কত্ব ছাড়া নিয়েও গুঞ্জন উঠেছিল। সেসব প্রশ্নেরও উত্তর পাওয়া যাবে সাকিবের দিক থেকে। 

আরও পড়ুন: তামিমকে দলে ফেরাতে শাবিপ্রবিতে ভক্তদের মানববন্ধন

দেশের এক টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এসব বিষয়ের ব্যাখ্যা দিয়েছেন। যা প্রচার করা হবে আজ রাত ১১টায়। ইতোমধ্যে সংক্ষিপ্ত একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

মূলত সেখানে সাকিব বলবেন- তামিমের বিশ্বকাপ স্কোয়াডে না থাকা, মিডল অর্ডারে ব্যাট করতে বলা, দৃশ্যের বাইরে থেকে রিয়াদের হঠাৎ মঞ্চে প্রবেশ; বাংলাদেশ দলে এমন কী চলছে বিশ্বকাপের আগে অধিনায়কত্বই ছাড়তে চেয়েছিলেন সাকিব; বোর্ড সভাপতির সব বিষয়ে উপস্থিতি, হাথুরুর কড়া মাস্টারি, কেমন আছে টিম-টাইগার্স, কেমন আছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল? 

এসব প্রশ্নের উত্তর পেতে হলে অপেক্ষা করতে হবে আজ রাত ১১ টা পর্যন্ত।