২১ সেপ্টেম্বর ২০২৩, ০৮:১৬

মিয়ামির জয়ের ম্যাচে ইনজুরি নিয়ে মাঠ ছাড়লেন মেসি

ইনজুরি নিয়ে মাঠ ছেড়েছেন লিওনেল মেসি  © মার্কা

বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচ শেষে একাদশে লিওনেল মেসির ফেরার ম্যাচেই জয় পেল ইন্টার মিয়ামি। তবে ইনজুরিতে পড়ে প্রথম হাফেই মাঠ ছেড়েছেন তিনি। এ নিয়ে মায়ামি শিবিরে দেখা দিয়েছে দুশ্চিন্তা। মার্কার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এমএলএসে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) টরেন্টোর বিপক্ষে ৪-০ গোলের জয় পেয়েছে মিয়ামি। ফ্যাকুন্ডো ফারিয়াস, বেঞ্জামিন ক্রেমাসচি একটি করে এবং জোড়া গোল করেছেন রবার্ট টেলর। তবে মেসি ও আলবার ইনজুরি দুশ্চিন্তা বাড়িয়েছে মিয়ামি শিবিরে।

বিশ্বকাপ বাছাইয়ের পর মায়ামির হয়ে ভ্রমণ ক্লান্তির কারণে প্রথম ম্যাচে খেলেননি মেসি। আর সবশেষ ম্যাচে আটলান্টার বিপক্ষে হেরে মেজর লিগ সকারের প্লে অফ অনিশ্চিত হয়ে যায় টাটা মার্টিনোর দলের।

আরো পড়ুন: বিশ্বের সেরা খেলোয়াড় কিলিয়ান এমবাপ্পে: পিএসজি কোচ

তবে মেসির প্রত্যাবর্তনের ম্যাচে সহজ জয় পেয়েছে তারা। শুরুর একাদশে থাকলেও বেশিক্ষণ মাঠে থাকতে পারেননি আর্জেন্টাইন অধিনায়ক। পায়ে টান লাগার কারণে ৩৭ মিনিটে তাকে উঠিয়ে নেন কোচ মার্টিনো। এর তিন মিনিট আগেই ইনজুরির কারণে উঠিয়ে নেয়া হয় জর্ডি আলবাকে। 

ম্যাচের প্রথম হাফের শেষ সময়ে গোল করে দলকে এগিয়ে দেন ফারিয়াস। এরপর ৫৪ মিনিটে টেলর, ৭৩ মিনিটে ক্রেমাসচি এবং শেষের তিন মিনিট আগে নিজের দ্বিতীয় গোল করেন টেলর। এ জয়ে টেবিলের ১৩তম স্থানে উঠল মায়ামি। ২৯ দলের লিগে তারা আছে ২৫তম অবস্থানে।