প্রথম ওভারেই আফগান শিবিরে তাসকিনের আঘাত

তাসকিনের উদযাপন
তাসকিনের উদযাপন  © ফাইল ফটো

দ্বিতীয় টি-টোয়েন্টিতে আজ মাঠে নেমেছে সাকিব আল হাসানের দল। এই ম্যাচ জিততে পারলে শিরোপা নিশ্চিত করবে স্বাগতিকরা। অন্যদিকে সফরকারীরা ঘুরে দাঁড়াতে পারলে অন্তত সিরিজ ড্র করে বাড়ি ফিরতে পারবে।

ব্যাটিংয়ে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন আফগান ওপেনার রহমানুল্লাহ গুরবাজ। ইনিংসের চতুর্থ বলেই ডাউন দ্য উইকেট এগিয়ে এসে তাসকিনকে ছক্কা হাঁকিয়েছিলেন এই ওপেনার। পরের বলে শর্ট লেংথ থেকে আবার তুলে মেরেছিলেন গুরবাজ, এবার বল ওঠে খাড়া ওপরে। অফ সাইড থেকে আরও তিন জন ফিল্ডার ছুটে আসতে চাইলেও তাসকিন না করে দিয়েছেন, নিজের বলে নিজেই ধরেছেন ক্যাচ। ৫ বলে ৮ রান করে ফিরলেন গুরবাজ, প্রথম ওভারেই বাংলাদেশকে সাফল্য এনে দিলেন তাসকিন। 

বাংলাদেশের একাদশ

লিটন দাস (উইকেটরক্ষক), আফিফ হোসেন, নাজমুল হোসেন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহিদ হৃদয়, শামিম হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, হাসান মাহমুদ এবং মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তানের একাদশ

রহমানুল্লাহ গুরবাজ (উইকেটরক্ষক), হজরতউল্লাহ জাজাই, ইব্রাহীম জাদরান, নাজিবুল্লাহ জাদরান, মোহাম্মদ নবি, করিম জানাত, রশিদ খান (অধিনায়ক), মুজিব উর রহমান, ওয়াফাদার মোমান্দ, আজমতুল্লাহ ওমরজাই এবং ফজলহক ফারুকি।

 

 


সর্বশেষ সংবাদ