বার্সায় ফিরছেন মেসি

বার্সেলোনা ত্যাগের সময় কান্নারত মেসি
বার্সেলোনা ত্যাগের সময় কান্নারত মেসি  © ফাইল ফটো

ফুটবল তারকা লিওনেল মেসির শৈশব থেকে শুরু করে তারকা ফুটবল হয়ে ওঠার যাত্রায় সবচেয়ে বড় সঙ্গী ছিল ক্লাব বার্সালোনা। মেসি তার সেরা পারফরম্যান্সও দেখিয়েছেন এই ক্লাবের হয়েই। কিন্তু ২০২১ এ আর্থিক কারণে বার্সালোনা ত্যাগ করেন লিওনেল মেসি। বিদায়ের সময় মেসির কান্নার দৃশ্য হৃদয় স্পর্শ করেছিলো সকল ফুটবলপ্রেমীদেরই৷ প্রত্যাশা ছিল মেসি আবারও ফিরবেন তার প্রিয় ক্লাবে। 

প্রায় দুই বছর পর সেই প্রত্যাশা বাস্তবে পরিণত হতে চলেছে। লিওনেল মেসির বার্সালোনায় ফিরে আসার বিষয়ে চুক্তি হয়েছে বলে জানিয়েছেন বার্সার সহসভাপতি রাফা ইয়স্তে। জানা গেছি মেসি দুই বছর পূর্বের তুলনায় পারিশ্রমিক কমিয়ে বার্সায় আসছেন।

তবে মেসির এই ফিরে আসার বিষয়টি এখনও কিছু বিষয়ের ওপর নির্ভর করছে। বার্সেলোনা যদি আর্থিক নিয়ম মেনে খেলোয়াড় বিক্রি করতে পারে তবেই বার্সেলোনায় পুনরায় ফিরতে পারবেন মেসি।

মেসির ফেরার বিষয়ে ইয়স্তে বলেন, ‘লিও এবং তার পরিবার জানে আমরা তাকে কতটা কদর করি। আমি চাই সে এখানে (বার্সায়) ফিরে আসুক।

প্রসঙ্গত, ১৩ বছর বয়স থেকে বার্সার সঙ্গে যাত্রা শুরু করেন মেসি। এই ক্লাবের হয়ে খেলেছেন ২১টি বছর। পটে ২০২১ সালে দুই বছরের চুক্তিতে ফ্রান্সের ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দেন মেসি।


সর্বশেষ সংবাদ