১০ মার্চ ২০২৩, ০৮:১৭

জয়ের পর বিজ্ঞাপনে, ভক্তকে ক্যাপের বাড়ি সাকিবের (ভিডিও)

জয়ের পর বিজ্ঞাপনে গিয়ে হাজির হলেন সাকিব আল হাসান  © সংগৃহীত

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে হারিয়ে গতকাল বৃহস্পতিবা রাতেই একটি ফ্যাশন ব্রান্ডের ফ্ল্যাগশিপ উদ্বোধনীতে গিয়েছেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। এ বিষয়ে আগেই জানিয়েছিলেন তিনি। আর তাই ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষ হতেই ছুটে গেছেন সেখানে। ওই ফ্যাশন ব্রান্ডের উদ্বোধনীতে গিয়ে একটি অপ্রীতিকর ঘটনার জন্ম দিয়ে ফের আলোচনা সাকিব।

ফ্যাশন ব্রান্ডের অনুষ্ঠান শেষে ওই প্রতিষ্ঠান থেকে সাকিব যখন বের হয়ে গাড়িতে উঠবেন, তখনই ঘটে এক অপ্রীতিকর ঘটনা। তাকে ঘিরে রাখা ক্রিকেটপ্রেমী ভক্তদের মধ্যে একজন তার মাথায় থাকা ক্যাপ কেড়ে নেওয়ার চেষ্টা করেন। ভক্তের এমন কান্ডে ফুরফুরে মেজাজে থাকা সাকিব হঠাৎই ক্ষিপ্ত হয়ে নিজের মাথার ক্যাপ দিয়ে আঘাত করে বসেন সেই ভক্তকে।

পরবর্তীতে ভিড় ঠেলে গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় দেশসেরা এই অলরাউন্ডারকে। এ সংক্রান্ত একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, সাকিবকে কাছে পেয়ে ভিড় জমান ভক্ত-সমর্থকরা। তার মধ্য থেকে একজন সাকিবের মাথার ক্যাপ টেনে নেওয়ার চেষ্টা করেন।

আরও পড়ুন: টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের বিপক্ষে প্রথম জয় টাইগারদের

এ ঘটনায় মেজাজ ধরে রাখতে পারলেন না কিছুক্ষণ আগেই টি-টোয়েন্টি ক্রিকেটে প্রথমবারের মতো ইংল্যান্ডকে হারানো দলের নেতৃত্ব দেওয়া ক্যাপ্টেন। মাথার ক্যাপ দিয়েই অনবরত মারতে থাকলেন সেই সমর্থককে। এরপরই গাড়িতে উঠে দ্রুত স্থান ত্যাগ করতে দেখা যায় সাকিবকে। 

এর আগে সাকিবের নেতৃত্বে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে প্রথম জয়ের স্বাদ পায় স্বাগতিক বাংলাদেশ।

সাগরিকায় এদিন টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রানের সংগ্রহ পায় জস বাটলারের দল। মাঝারি লক্ষ্য তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা পায় টাইগাররা।