বায়ার্নের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় পিএসজির

মেসি ও বায়ার্ন মিউনিখের ডিফেন্ডাররাপি
মেসি ও বায়ার্ন মিউনিখের ডিফেন্ডাররাপি  © সংগৃহীত

বায়ার্ন মিউনিখের কাছে ২-০ গোলে হেরে চলতি চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিলো ফরাসি জায়ান্ট পিএসজি। বুধবার (৮ মার্চ) রাতের খেলায় দুই লেগ মিলিয়ে ৩-০ গোলে হেরে বিদায় নেয় তারা।

হাই ভোল্টেজের ম্যাচ হওয়ার কথা থাকলেও অ্যালিয়াঞ্জ অ্যারিনায় খেলা শুরু হয় বেশ ঠাণ্ডা আবহেই। প্রথম লেগের মতো এই লেগেও খুনে ফুটবলের দেখা মেলেনি একেবারেই। সাদিও মানে, লিরয় সানে, সার্জ গ্যানাব্রি ও জোয়াও ক্যান্সেলো মতো তারকাদের বেঞ্চে বসিয়ে রেখে শুরুতে কিছুটা চমকে দিয়েছিলেন বায়ার্ন ম্যানেজার জুলিয়ান নাগেলসম্যান। কিন্তু তার সেই সিদ্ধান্ত আর ব্যাকফায়ার করেনি।

গোলশূন্য অবস্থায় প্রথমার্ধ শেষ হওয়ার পর দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল করে বসেন বায়ার্ন স্ট্রাইকার চুপো মোটিং। তবে অফ সাইডে বাদ হয়ে যায় তার গোল। কিন্তু সেই মোয়েটিং ৬০ মিনিটে দলকে লিড এনে দেন। পিএসজি ডিফেন্ডারের ভুলে বল পেয়ে যায় বায়ার্ন মিডফিল্ডার মুলার। জার্মান এই খেলোয়াড় বল পাস দেন গোরেটজকাকে। তিনি আবার পাস দেন মোয়েটিং-কে। যা পেয়ে বল সহজেই জালে জড়ান তিনি।

এরপর ৬৪ মিনিটে কর্নার পায় পিএসজি। মেসির কর্নার থেকে হেড করেন রামোস। তবে বায়ার্ন গোলরক্ষকের অসাধারণ এক সেভে বেচে যায় জার্মান জায়ান্টরা। এরপর একের পর এক আক্রমণ করে যায় বায়ার্ন। তবে গোলের দেখা পাচ্ছিল না। তবে ম্যাচের ৮৯ মিনিটে পিএসজির বেচে থাকা আশাটুকুও কেড়ে নেন বায়ার্ন উইঙ্গার জিন্যাব্রি।

ক্যানসেলর পাস থেকে দারুণ এক গোল করে দলকে ২-০ তে লিড এনে দেন এই জার্মান তারকা। শেষ মুহূর্তে সাদিও মানে গোল দিলেও তা অফসাইডে বাদ পরে। ফলে দুই লেগেই হেরে গত বারের মতো এবারও চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল থেকেই বিদায় নিল পিএসজি।


সর্বশেষ সংবাদ