০৫ মার্চ ২০২৩, ১৫:২৬

ক্রাচে ভর দিয়ে মেসি-এমবাপ্পের খেলা দেখতে গ্যালারিতে নেইমার

ক্রাচে ভর দিয়ে পিএসজির ম্যাচ দেখতে নেইমার  © সংগৃহীত

লিগ ওয়ানের ম্যাচে শনিবার (০৪ মার্চ) রাতে ৪-২ গোলে জিতেছে ক্রিস্তফ গালতিয়ের দল। এদিন পিএসজির হয়ে রেকর্ড গড়েছেন এমবাপ্পে-মেসি। মাঠে উপস্থিত ছিলেন নেইমার জুনিয়রও। তবে মাঠের লড়াইয়ে না। ছিলেন গ্যালারিতে কিছুদিন পরপরই অ্যাঙ্কলের চোট নিয়ে স্ট্রেচারে শুয়ে মাঠ ছাড়ার ঘটনা ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের জন্য নতুন নয়। এরই ফাঁকে পিএসজির খেলা দেখতে ক্রাচে ভর দিয়ে গ্যালারিতে এসেছিলেন নেইমার। 

এদিন পিএসজির হয়ে রেকর্ড গড়েছেন কিলিয়ান এমবাপ্পে। গোল পেয়েছেন লিওনেল মেসিও। পেশাদার ক্যারিয়ারের ৭৯৯তম গোল। অর্থাৎ আর মাত্র একটি গোল করলেই ৮০০ গোলের মাইলফলক স্পর্শ করবেন এই বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন। পিএসজির জার্সিতে ২০১তম গোলের দেখা পেয়েছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে।

এর আগে ১৯ ফেব্রুয়ারির ম্যাচটিও লিলের বিপক্ষে পিএসজি ত্রয়ী মেসি-নেইমার ও এমবাপ্পের গোলে ৪-৩ গোলে জয় পেয়েছিল তারা। কিন্তু খেলা শেষ হওয়ার আগেই অশ্রুভেজা চোখে মাঠ ছেড়েছিলেন নেইমার। পরবর্তীতে জানা যায়, নেইমারের অ্যাঙ্কেল মচকে গেছে, ক্ষতিগ্রস্ত হয়েছে কিছু লিগামেন্টও। এতে ঠিক কত সময়ের জন্য তাকে পিএসজি হারিয়েছে সেটি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ইনজুরিতে পড়ার আগে বেশ ছন্দে ছিলেন নেইমার। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ২৯ ম্যাচে ১৮ গোল করার পাশাপাশি তিনি আরও ১৭টিতে অবদান রেখেছেন।

আরও পড়ুন: মেসি-এমবাপ্পের রেকর্ড গড়ার দিনে পিএসজির বড় জয়

আগামী বুধবার (৮ মার্চ) চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের মুখোমুখি হবে পিএসজি। চ্যাম্পিয়ন্স লিগের বাঁচা-মরার লড়াইয়ে নেইমারকে পাচ্ছে না পিএসজি। দলটির কোচ ক্রিস্তফ গালতিয়ে নিশ্চিত করেছেন, চোটের কারণে খেলতে পারবেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। বায়ার্নের বিপক্ষে তাকে পাওয়ার আশায় ছিল দল। কিন্তু শনিবার নঁতের বিপক্ষে ম্যাচের আগে গালতিয়ে জানান, আপাতত ফিরছেন না নেইমার।