বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ দেখা যাবে ২০০ টাকায়

বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ দেখা যাবে ২০০ টাকায়
বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ দেখা যাবে ২০০ টাকায়  © সংগৃহীত

আগামী ১ মার্চ থেকে মাঠে গড়াবে বাংলাদেশ-ইংল্যান্ডের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। প্রথম দুই ম্যাচ ঢাকায় ও তৃতীয় ওয়ানডে হবে চট্টগ্রামে। মাঠে বসে বাংলাদেশ-ইংল্যান্ডের প্রথম দুই ওয়ানডে উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা ও সর্বোচ্চ মূল্য ১৫০০ টাকা।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) এক বিজ্ঞপ্তি দিয়ে বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজের টিকিটের মূল্য জানিয়েছে বিসিবি।

মিরপুর শেরে-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের এবারের টিকিটকে পাঁচ ক্যাটাগরিতে বিভক্ত করা হয়েছে। যেখানে সর্বনিম্ন মূল্য ২০০ টাকা, এবং সর্বোচ্চ মূল্য ১৫০০ ধরা হয়েছে। ইংল্যান্ডের বিপক্ষে এই সিরিজের টিকিট পাওয়া যাবে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) থেকে। টিকিট পাওয়া যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে (মিরপুর) সকাল ৯টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।

প্রথম দুই ওয়ানডের টিকিটের তথ্য- গ্র্যান্ড স্ট্যান্ড- এক হাজার ৫০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড- এক হাজার টাকা, ক্লাব হাউজ- ৫০০ টাকা, নর্থ সাউথ স্ট্যান্ড- ৩০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

বিপিএলের মতো ইংল্যান্ড সিরিজেও দর্শকদের উপচেপড়া ভিড় দেখা যাবে বলে বিশ্বাস বিসিবির। কারণ, ২০২৩ সালে ঘরের মাঠে এটি প্রথম সিরিজ। প্রথম দুই ওয়ানডে অনুষ্ঠিত হবে ১ ও ৩ মার্চ।

আরও পড়ুন: বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজ কবে-কখন, দেখে নিন স্কোয়াড

ইংল্যান্ডের বাংলাদেশ সফরের সূচি

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ

১ মার্চ- প্রথম ওয়ানডে, মিরপুর

৩ মার্চ- দ্বিতীয় ওয়ানডে, মিরপুর

৬ মার্চ- তৃতীয় ওয়ানডে, চট্টগ্রাম

সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর ১২ টায়। ওয়ানডে সিরিজের পর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে দুই দল৷ চট্টগ্রামে হবে প্রথম টি-টোয়েন্টিও। এই ফরম্যাটের বাকি দুই ম্যাচ ঢাকায়। 


সর্বশেষ সংবাদ