৩০০ টাকায় দেখা যাবে বিপিএলের ফাইনাল

৩০০ টাকায় দেখা যাবে বিপিএলের ফাইনাল
৩০০ টাকায় দেখা যাবে বিপিএলের ফাইনাল  © সংগৃহীত

আগামী বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) মাঠে গড়াবে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনাল। মাঠে বসে ফাইনাল উপভোগ করতে দর্শকদের জন্য টিকিটের তথ্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সর্বনিম্ন টিকিটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা আর সর্বোচ্চ ২০০০ টাকা। টিকিট কাউন্টার সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত খোলা থাকবে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) এক বিবৃতিতে বিপিএলের শেষ পর্বের জন্য নতুন মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

টিকিট সংগ্রহ করা যাবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে।

মিরপুর শেরেবাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের টিকিটকে পাঁচ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। টিকিটের সর্বনিম্ন মূল্য ৩০০ টাকা, সর্বোচ্চ ২০০০ টাকা। ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ৩০০ টাকা। নর্থ অথবা সাউথ স্ট্যান্ডের টিকিট মূল্য ৪০০ টাকা। ক্লাব হাউজের টিকিট মূল্য ৮০০, ভিআইপি ১৫০০ এবং গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মূল্য ধরা হয়েছে ২০০০ টাকা করে।

আরও পড়ুন: আজ পিএসজি-বায়ার্ন মহারণ, ফিরছেন মেসি-এমবাপ্পে

এদিকে লিগ পর্বের শেষ ম্যাচগুলোতে মিরপুরের গ্যালারিতে ছিল দর্শকদের উপচেপড়া ভিড়। প্লে-অফ পর্বের এলিমেনেটর ও প্রথম্ন কোয়ালিফায়ার ম্যাচ নিয়েও দর্শকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো।

দ্বিতীয় কোয়ালিফায়ারে আজ সন্ধ্যা সাড়ে ৬টায় মুখোমুখি হচ্ছে সিলেট স্ট্রাইকার্স ও রংপুর রাইডার্স। এই ম্যাচে প্রথম কোয়ালিফায়ারের তুলনায় কমিয়ে আনা হয়েছে টিকিটের মূল্য। আগে সর্বনিম্ন মূল্য ছিল ৩০০ টাকা। তবে নতুন তালিকা অনুযায়ী, সর্বনিম্ন ১০০ টাকায় গ্যালারিতে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা। 


সর্বশেষ সংবাদ