প্লে অফে দুর্দান্ত ক্রিকেট খেলতে মুখিয়ে দুবাই

প্লে অফে দুর্দান্ত ক্রিকেট খেলতে মুখিয়ে দুবাই
প্লে অফে দুর্দান্ত ক্রিকেট খেলতে মুখিয়ে দুবাই  © সংগৃহীত

ইন্টারন্যাশনাল লিগ টি-টোয়েন্টিতে (আইএলটি-২০) প্লে অফ নিশ্চিত করেছে দুবাই ক্যাপিটাল ফ্র্যাঞ্চাইজি। যদিও তাদের পথচলাটা এত সুবিধার ছিল না। ১০ ম্যাচে মাত্র ৪টি জয় পেয়েছে তারা। তবে প্লে অফে দুর্দান্ত ক্রিকেট খেলার জন্য মুখিয়ে আছে দলটি।

‘আমরা লিগ পর্বের দুই ম্যাচে এমআই এমিরেটসের বিপক্ষে দুই ম্যাচে ভালো খেলেছি। আমরা তাদের বিপক্ষে আবার খেলবো। কিন্তু এবারের দেখাটা অন্যরকম বাঁচা-মরার লড়াই। আমরা দুর্দান্ত ক্রিকেট খেলার জন্য মুখিয়ে আছে’-প্লে অফ ম্যাচের আগে এভাবেই বলছেন দুবাইয়ের অধিনায়ক ইউসুফ পাঠান।

আগামীকাল রাতে শারজাহ স্টেডিয়ামে এলিমেনেটর ম্যাচে মুখোমুখি হবে দুবাই-এমিরেটস। যে জিতবে তার সামনে সুযোগ থাকছে ফাইনালে যাওয়ার। হারলেই বাদ।

আরও পড়ুন: তুরস্কে ভয়াবহ ভূমিকম্পে ক্ষতিগ্রস্তদের পাশে রোনালদো

পাঠান আরও বলেন, ‘আমারদের ভারসাম্যপূর্ণ একটি দল রয়েছে। এমিরেটসের বিপক্ষে ৪৪ রানে ৩ উইকেট হারানোর পর শানাকা-রাজার ১২২ রানের জুটিতে দল ঘুরে দাঁড়িয়েছে। এটা দলের প্রত্যেক খেলোয়াড়কে আত্মবিশ্বাস জুগিয়েছে। প্রত্যেককে প্রত্যেকের দক্ষতা-যোগ্যতাকে বিশ্বাস করতে হবে, দলের ক্ষমতাকে বিশ্বাস করতে হবে।’

‘আইএলটি-২০ তে খেলার অভিজ্ঞতা নিয়ে পাঠান বলেন, অনেক দারুণ দারুণ খেলোয়াড় টুর্নামেন্টে খেলছে। আরব আমিরাতের অনেক খেলোয়াড় টুর্নামেন্টে খেলছে। এটি আমিরাতের খেলোয়াড়দের জন্য দারুণ একটি প্ল্যাটফর্ম’-আরও যোগ করেন পাঠান।


সর্বশেষ সংবাদ