কুমিল্লার হয়ে মাঠে নামবেন রাসেল-নারিন, প্রতিপক্ষ বরিশাল

সুনীল নারিন ও আন্দ্রে রাসেল
সুনীল নারিন ও আন্দ্রে রাসেল  © সংগৃহীত

চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) খেলতে সবচেয়ে বড় তারকার সবাই এসেছিল পাকিস্তান থেকে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ এখন পৌঁছে গেছে শেষদিকে। পাকিস্তানি ক্রিকেটাররা চলে যাচ্ছেন পিএসএল খেলতে। তাদের শূন্যতা পূরণ করতে দলটি নিয়ে এসেছে দুই ক্যারিবীয় তারকা সুনীল নারিন ও আন্দ্রে রাসেলকে। রাসেল এবং নারিন দুইজনেই এর আগেও কুমিল্লার হয়ে খেলেছিলেন। জানা গেছে, আজ মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) ফরচুন বরিশালের বিপক্ষে মাঠে নামবেন রাসেল-নারিনরা।

এবারের আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাবেন দুই ক্যারিবিয়ান তারকা। ৭ ফেব্রুয়ারি দিবাগত রাতে এই দুই তারকা ক্রিকেটার বিপিএল খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছেন। তথ্যটি নিশ্চিত করেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মিডিয়া ম্যানেজার।

তিনি জানিয়েছেন, 'বিপিএল এ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলতে ঢাকায় টিম হোটেলে দলের সাথে যোগ দিয়েছে সুনিল নারিন ও আন্দ্রে রাসেল।' এই দুই ক্যারিবিয়ান ক্রিকেটার সরাসরি চুক্তিতে বিপিএলে খেলতে এলেন। কুমিল্লা দলের সঙ্গে রয়েছেন ওয়েস্ট ইন্ডিজের আরো দুই ক্রিকেটার জনসন চার্লস ও চ্যাডউইক ওয়ালটন। তারা বিপিএলের শেষ পর্যন্ত থাকবেন বলেই আশাবাদী কুমিল্লার টিম ম্যানেজমেন্ট।

আরও পড়ুন: ষষ্ঠ ‘সাম্বা গোল্ড’ ট্রফি জিতলেন নেইমার

বিপিএলের শুরুটা তেমন ভালো হয়নি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। প্রথম তিন ম্যাচ হেরে যায় তারা। তবে এরপর টানা সাত ম্যাচ জিতে প্লে অফ নিশ্চিত করেছে দলটি। এখন পয়েন্ট টেবিলের তিনে আছে তারা।

রাসেল অধিনায়ক হিসেবে একবার রাজশাহী কিংসকে শিরোপা জিতিয়েছেন। এছাড়াও এই ক্রিকেটার ঢাকা এবং খুলনার ফ্র্যাঞ্চাইজির হয়েও খেলেছেন। নারিন কুমিল্লা ছাড়া ঢাকা এবং বরিশাল ফ্র্যাঞ্চাইজির হয়ে এর আগে মাঠ মাতিয়েছেন।


সর্বশেষ সংবাদ