ম্যানইউ ছেড়ে সৌদির ক্লাবে রোনালদো

খেলাধুলা
ক্রিস্টিয়ানো রোনালদো  © সংগৃহীত

কাতার বিশ্বকাপ শুরুর ৩-৪ দিন আগে নিজের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডকে নিয়ে মন্তব্য করে বিতর্কে জড়িয়ে পড়েন পর্তুগিজ ক্রিস্টিয়ানো রোনালদো। এর কয়েকদিনের মাথায়  সিআর সেভেনকে ছেড়ে দিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড।

এর সপ্তাহ না যেতেই নতুন ঠিকানা খুঁজে নিয়েছেন বিশ্বের সর্বকালের সর্বোচ্চ গোলদাতা। ২০২৩ সালের জানুয়ারি থেকে সৌদি আরবের ক্লাব আল নাসেরে খেলবেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা।

জানা গেছে, আল নাসেরের সঙ্গে আড়াই বছরের চুক্তি করেছেন রোনালদো। চুক্তি অনুযায়ী, সৌদির এ ক্লাবটি থেকে প্রতি মৌসুমে ২০০ মিলিয়ন ইউরো আয় করবেন তিনি। সোমবার চুক্তির বিষয়ে দুপক্ষই  সম্মত হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

মার্কা’র খবরে বলা হয়েছে, ২০০ মিলিয়নের এ চুক্তিতে বিশ্বের সবচেয়ে বেশি বেতনভুক্ত খেলোয়াড় হতে যাচ্ছেন রোনালদো। প্রতিযোগিতায় কাছাকাছি থাকা নেইমার ও মেসির আয় যথাক্রমে ৭০ ও ৭৫ মিলিয়ন ইউরো। সুতরাং এ তালিকায় রোনালদোর আশেপাশেও জায়গা হচ্ছে না কারো।

সৌদির আল নাসের ক্লাবটিতে কোচের দায়িত্বে আছেন ফ্রেঞ্চ রুডি গার্সিয়া। দলটিতে গোলরক্ষক হিসেবে অবশ্য থাকছেন নাপোলির সঙ্গে চুক্তি শেষ করা কলম্বিয়ান তারকা ডেভিড ওস্পিনা।


সর্বশেষ সংবাদ