আমি ভালো অনুভব করছি: নেইমার

ফুটবল
নেইমার  © সংগৃহীত

সেলেসাও ভক্তদের জন্য সুখবর। গোড়ালির চোট কাটিয়ে যে অনুশীলনে ফিরেছেন ব্রাজিলের সেরা তারকা নেইমার জুনিয়র। বিশ্বকাপে প্রথম ম্যাচে নেমেই ইনজুরিতে পড়েছিলেন ব্রাজিলিয়ান সুপারস্টার। তবুও হাল ছাড়েননি। চিকিৎসাও চালিয়ে যাচ্ছেন ঠিকঠাক। এবার বার্তা দিলেন ফেরার। নিজেকে প্রস্তুত করে ফিরবেন শেষ ষোলোতে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজে এই তারকা দুটি ছবি পোস্ট করে লিখেছেন, 'আমি এখন ভালো অনুভব করছি, আমি জানতাম যে আমি এখন এটা (অনুশীলন) করব।

শনিবার রাতে ব্রাজিলিয়ান গণমাধ্যমে প্রকাশ হয় একটি ভিডিও। তাতে দেখা যায় বল নিয়ে অনুশীলনে নেমেছেন নেইমার। সেরে উঠে নেইমারের অনুশীলনে নামা অবশ্য এখন দলটিকে দিবে স্বস্তি। বেশ সাবলীলভাবেই ছুটছেন তিনি।

নেইমারকে দেখা গেছে ইনডোরে অনুশীলন করতে। সাথে ছিলেন চিকিৎসকরাও। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা সেই ভিডিওর ক্যাপশনে নেইমার লিখেন, ‘আমি ফিরছি’।  

ভিডিওটিতে দেখা যায়, বল নিয়ে নেইমার দৌড়াচ্ছেন, হেড নিচ্ছেন, লাফ দিচ্ছেন। নিজের দুই পায়ের শক্তি দেখাচ্ছেন অনুশীলনের মাধ্যমে। এই ভিডিও দেখেই ব্রাজিলিয়ান সমর্থকরা সাহস পাচ্ছেন। তবে কি ফিরছেন নেইমার? তা দেখা যাবে নকআউট পর্বের প্রথম ম্যাচেই।

আরও পড়ুন: এক ম্যাচে চার রেকর্ড নিজের করে নিলেন মেসি

আগামী সোমবার (৫ ডিসেম্বর) বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় দক্ষিণ কোরিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে নামবে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। এই ম্যাচে নেইমার খেলতে পারবেন কিনা তা অবশ্য ব্রাজিল দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

ব্রাজিলের জন্য গতকাল দিনটি ছিল বিপরীতধর্মী। ডিফেন্ডার অ্যালেক্স তেলেস ও ফরোয়ার্ড গ্যাব্রিয়েল জেসুসের ছিটকে পড়ার খবরের পর সমর্থকদের মনে ভর করেছিল হতাশা। রাতে সেই হতাশা বেশ কিছুটা দূর হয়েছে নেইমারের একটি ভিডিওতে। 

সার্বিয়ার বিপক্ষে বিশ্বকাপের প্রথম ম্যাচেই প্রতিপক্ষের বাজে ট্যাকলে গোড়ালির চোটে পড়েন নেইমার। ছিটকে যান গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচ থেকে। তাকে ছাড়াই দ্বিতীয় রাউন্ডে উঠে ব্রাজিল। তবে একই সঙ্গে চোট সমস্যা দেখা দিয়েছে আরও কয়েকজনের। হেক্সা জেতার মিশনে আসা ব্রাজিল তাই খেয়েছে জোর ধাক্কা।


সর্বশেষ সংবাদ