সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হচ্ছে না নেইমারের

নেইমার
নেইমার  © ফাইল ছবি

সার্বিয়ার বিপক্ষে ম্যাচ চলাকালীন ইনজুরিতে পড়েন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। এই ইনজুরি বেশ ভালোই গুরুতর। ইনজুরির কারণে সুইজারল্যান্ডের বিপক্ষে খেলা হবে না এই তারকা ফুটবলারের।

শুক্রবার (২৫ নভেম্বর) এই খবর জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা।

মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, সুইজারল্যান্ডের বিপক্ষে পরবর্তী ম্যাচ থেকে ছিটকে গেছেন নেইমার। এছাড়া গ্রুপপর্বের সবশেষ ম্যাচে ক্যামেরুনের বিপক্ষে তাকে পাওয়া নিয়ে শঙ্কা আছে।

এর আগে ২০১৪ সালে নিজ দেশে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে পিঠের ইনজুরিতে পড়ে আসর থেকে ছিটকে গিয়েছিলেন নেইমার। তার অনুপস্থিতিতে সেমিফাইনালে জার্মানির বিপক্ষে 
৭-০ গোলের ব্যবধারে হারে সেলেসাওরা।

গতকাল বৃহস্পতিবার খেলার ৮০ মিনিটে মাঠ ছাড়ার আগে নেইমার মোট ৯ বার ফাউলের শিকার হন। নেইমার যখন ম্যাচশেষে সাইডবেঞ্চে বসে ছিলেন, তখনই তার চোখেমুখে স্পষ্ট হয়েছে ইনজুরির যন্ত্রণা। দল যখন জয় উদযাপনের অপেক্ষা করছিল, তখন ব্রাজিলের মেডিকেল টিম তার প্রাথমিক চিকিৎসা নিয়ে ব্যস্ত ছিল।

ম্যাচশেষে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লেসমার বলেন, ‘নেইমারের ডান পায়ের গোড়ালি মচকে গেছে। ওই অংশটি ফুলে গেছে। আমরা প্রাথমিকভাবে আইস ট্রিটমেন্ট দিয়েছি। এখন তার ফিজিক্যাল থেরাপি চলছে। ২৪ থেকে ৪৮ ঘণ্টা অপেক্ষার পরই জানা যাবে এ চোট কতটা মারাত্মক আকার ধারণ করতে পারে। এ মহূর্তে অপেক্ষা করা ছাড়া আর কোনো উপায় নেই।’


সর্বশেষ সংবাদ