আর্জেন্টিনা ছেড়ে ব্রাজিলে যোগ দিয়েই উপহার পেলেন মিরাজ

  © সংগৃহীত

গ্রুপপর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরেছে কাতার বিশ্বকাপের সবচেয়ে ফেবারিট আর্জেন্টিনা। সৌদি আরবের বিরুদ্ধে ওই ম্যাচে আর্জেন্টিনার খেলা দেখে বিরক্ত হয়ে মেসিদের সমর্থন ছেড়ে নেইমারদের দলে যোগ দেন কুয়াকাটার মিরাজ সিকদার।

এদিকে, ব্রাজিলে যোগ দেওয়ায় মিরাজকে তৎক্ষনাত ব্রাজিলের একটি জার্সি উপহার দিয়েছেন তার ফুপাতো ভাই ব্রাজিল সমর্থক রুমান হাওলাদার। শুধু তাই নয়, বিশ্বকাপ চলাকালীন মিরাজের সব খরচ বহন করার ঘোষণাও দেন রুমান।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকেলে কুয়াকাটায় এ ঘোষণা দেন ওই ব্রাজিল সমর্থক। এসময় মিরাজ সিকদারকে স্বাগত জানায় কুয়াকাটার ব্রাজিল সমর্থক গোষ্ঠী।

আরও পড়ুন: দক্ষিণ কোরিয়া রুখে দিলো দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের

এ বিষয়ে জানতে চাইলে রুমান সিকদার বলেন, ‘আমার বড় ভাই দীর্ঘদিন ধরে আর্জেন্টিনার সমর্থক ছিলেন। কাতার বিশ্বকাপে সৌদি আরবের সঙ্গে আর্জেন্টিনার হারের পরে তার মন ভেঙে যায়। পরে আমি তাকে ব্রাজিলে যোগ দেওয়ার প্রস্তাব দিলে তিনি রাজি হন। এজন্য ১৬৫০ টাকায় তাকে একটি জার্সি উপহার দিয়েছি। বিশ্বকাপ চলাকালীন তার সব খরচ বহন করবো আমি।’

আর্জেন্টিনা থেকে ব্রাজিলে যোগ দেওয়া মিরাজ সিকদার বলেন, ‘আমি অনেক আগে থেকে আর্জেন্টিনাকে সমর্থন করি। কিন্তু এখন এই দলের প্রতি খুব বিরক্ত। তারা খুবই স্লো। তাই তাদের বাদ দিয়ে ভালো লাগার কারণে ব্রাজিলে যোগ দিয়েছি।’


সর্বশেষ সংবাদ