কাতার বিশ্বকাপের মঞ্চ মাতাবেন বিটিএসের জাংকুক

বিটিএস তারকা জাংকুক
বিটিএস তারকা জাংকুক  © সংগৃহীত

আগামী ২০ নভেম্বর কাতারে শুরু হচ্ছে ফুটবল বিশ্বকাপ। ফিফা বিশ্বকাপ-২০২২’র উদ্বোধনী অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন বিটিএসের সর্বকনিষ্ঠ সদস্য জাংকুক। এসময় সম্পূর্ণ নতুন একটি গানও প্রকাশ করবেন তিনি। অনেক সময় ভক্তরা তাকে ‘জেকে’ বা ‘কুকি’ বলে সম্বোধন করে থাকেন। সবচেয়ে বেশি খবরের শিরোনাম হওয়া সংগীত তারকাদের মধ্যে অন্যতম তিনি।

শনিবার (১২ নভেম্বর) বিগহিটের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে এই ঘোষণা করা হয়েছে। তারা জানিয়েছে যে, জাংকুক ফিফা ওয়ার্ল্ড কাপ সাউন্ডট্র্যাকে অংশগ্রহণ করবেন।

বিটিএসের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে একটি টুইট বার্তায় জানানো হয়, জাংকুক ‘ফিফা বিশ্বকাপ কাতার ২০২২’-এর সাউন্ডট্র্যাকের অংশ হতে যাচ্ছে এবং বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে যাচ্ছে। আমাদের সাথেই থাকুন!

সামরিক তালিকাভুক্তি ঘোষণার পর বিটিএস ব্যান্ড বন্ধ থাকায় বিটিএসের অনেক ব্যান্ড সদস্য এখন একক অ্যালবাম অনুসরণ করছেন। জে-হোপের একক অ্যালবাম ‘জ্যাক ইন দ্য বক্স’ এবং জিনের ‘কোল্ডপ্লে দ্য অ্যাস্ট্রোনাট’-এর পরে সম্প্রতি আরএম তাঁর প্রথম একক অ্যালবাম ‘ইন্ডিগো’ ঘোষণা করেছেন। কয়েক মাস আগে চার্লি পুথের সঙ্গে তাঁর ‘লেফট এন্ড রাইট’ ট্র্যাকে কণ্ঠ দিয়েছেন জাংকুক।

আরও পড়ুন: এবারের দলটাও ২০১৪ সালের মতো: মেসি

বছরের পর বছর ধরে ফিফা বিশ্বকাপের সাউন্ডট্র্যাকগুলো পপ সংস্কৃতিতে একটি বিশেষ মর্যাদা অর্জন করেছে। কুইনের ‘উই আর দ্য চ্যাম্পিয়নস’ শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ এবং পিটবুলের ‘উই আর ওয়ান’ (ওলে ওলা) হল কিছু ফিফা অফিসিয়াল সং, যা এখনও সারা বিশ্বে তুমুল জনপ্রিয়। আসন্ন কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে শাকিরা, ডুয়া লিপা, জে বালভিন, ব্ল্যাক আইড পিস ডিপ্লো, কিজ ড্যানিয়েল, ক্যালভিন হ্যারিস, নোরা ফাতেহি এবং ত্রিনিদাদ কার্ডোনার মতো তারকারা অংশ নেবেন বলে আশা করা হচ্ছে। 

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস


সর্বশেষ সংবাদ