সিদ্ধান্ত নিয়েছি, এটাই আমার শেষ বিশ্বকাপ: মেসি

মেসি
মেসি  © ফাইল ছবি

কাতার বিশ্বকাপের পর আর বিশ্বকাপ ফুটবল খেলবেন না বলে জানিয়ে দিলেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সাংবাদিক সেবাস্তিয়ান ভিগনোলোর সঙ্গে বৃহস্পতিবার এক আলাপচারিতায় এ কথা বলেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী।

এ সাক্ষাৎকারে আর্জেন্টিনার মহাতারকা ফুটবলার বলেন, সিদ্ধান্ত নিয়েছি এটাই আমার শেষ বিশ্বকাপ হতে যাচ্ছে। দিন গুনছি কবে শুরু হবে বিশ্বকাপ।

বর্ণাঢ্য ক্যারিয়ারে ক্লাব বার্সেলোনার হয়ে অসংখ্য শিরোপা জেতা মেসির গত বছর পর্যন্ত বড় এক শূন্যতা ছিল আন্তর্জাতিক অঙ্গনে কিছু জিততে না পারা। ব্রাজিলকে তাদের মাটিতেই হারিয়ে কোপা আমেরিকা জয়ের মধ্য দিয়ে সেই অপূর্ণতা ঘুচে যায়। একই সঙ্গে ২৮ বছরের শিরোপা খরা কাটে আর্জেন্টিনার।

আরও পড়ুন: মেসির মাসিক বেতন কত কোটি জানেন?

আর্জেন্টাইন দল নিয়ে এবার আশাবাদী মেসি। তিনি বলেন, আমাদের দল শক্তিশালী এবং আমরা ভালো ছন্দে রয়েছি। তবে বিশ্বকাপের মঞ্চে যেকোনো কিছুই ঘটতে পারে। এখানে প্রতিটা ম্যাচই গুরুত্বপূর্ণ।

ক্যারিয়ারে এই নিয়ে পঞ্চম বিশ্বকাপ খেলতে যাচ্ছেন মেসি। বিশ্বসেরার হওয়ার অভিযানে সবচেয়ে কাছাকাছি গিয়েছিলেন ২০১৪ বিশ্বকাপে। সেবার ফাইনালে জার্মানির বিপক্ষে যোগ করা সময়ের শেষ মুহূর্তে গোল খেয়ে শিরোপা হাতছাড়া করে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।


x

সর্বশেষ সংবাদ