সাফজয়ী ফুটবলার আঁখির বাবাকে তুলে নেওয়ার হুমকি

সাফজয়ী নারী ফুটবলার আঁখি খাতুনের বাবা
সাফজয়ী নারী ফুটবলার আঁখি খাতুনের বাবা  © সংগৃহীত

সাফজয়ী নারী ফুটবলার আঁখি খাতুনের বাবাকে হুমকি দিয়েছেন এক পুলিশ কর্মকর্তা। এমনই অভিযোগ উঠেছে সিরাজগঞ্জে। আঁখির বাবা আখতার হোসেনকে থানায় তুলে নিয়ে যাওয়ার হুমকিও দেওয়া হয়েছে বলে জানা গেছে।সরকার থেকে পাওয়া জমি-সংক্রান্ত আদালতের একটি নোটিশ গ্রহণের কাগজে সই করতে রাজি না হওয়ায় এমন হুমকি দেওয়া হয় বলে জানান তিনি। 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামে ফুটবলার আঁখি খাতুনের বাড়ি। 

আঁখির বড় ভাই নাজমুল ইসলাম জানান, গতকাল বুধবার বিকেলে শাহজাদপুর থানা থেকে এএসআই মামুনসহ একটি টিম এসে আমার বাবাকে বলেন, সরকার থেকে আঁখিকে যে জায়গাটা দেওয়া হয়েছে, কোর্টে থেকে সেখানে ১৪৪ ধারা জারি করা হয়েছে। একটি পেপার দেখিয়ে সেখানে বাবাকে স্বাক্ষর করতে বলেন। বাবা রাজি না হলে নানান রকমের হুমকি দেওয়া হয়।

আরও পড়ুন: ঢাবির গার্হস্থ্য অর্থনীতির পরীক্ষা কাল, পরীক্ষার্থী ৬ হাজার

আঁখির বাবা আখতার হোসেন জানান, আমি বাদী বা আসামি কোনোটাই না। আমি পুলিশকে বলেছি আপনারা ইউএনও মহোদয় বা ডিসি স্যারের সঙ্গে কথা বলেন। যেহেতু আমি কিছুই না তাই আমি স্বাক্ষর করতে পারবো না। তখন আমাকে কটূক্তি করেছে তারা। আর এক পুলিশ সদস্য বলেন- আমি স্বাক্ষর না করলে আমাকে নিয়ে যাবে।

এ ব্যাপারে জানতে চাইলে শাহজাদপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আঁখিদের জমি-সংক্রান্ত বিষয় নিয়ে কোর্ট থেকে একটা নোটিশ এসেছিল। এএসআই মামুন আঁখির বাবাকে কপিটা দিতে গিয়েছিলেন এবং রিসিভ করে একটা সই দিতে বললে সেখানে আঁখির বাবা সঙ্গে কথা কাটাকাটি হয়। বিষয়টি আমি শোনার পরে ঘটনাস্থলে গিয়ে এএসআই মামুনকে দিয়ে সরি বলানো হয়েছে।

তিনি আরও জানান, এখানে গ্রেপ্তার করার কোনো হুমকি দেওয়ার মতো কিছু হয়নি। আমি নিজেও। সেখানে ছিলাম। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তাও সেখানে উপস্থিত ছিলেন। যেখানে আঁখি আমাদের অহংকার সেখানে তার বা তার পরিবারের সঙ্গে এমন আচরণ করার প্রশ্নই ওঠে না।


x

সর্বশেষ সংবাদ