২১ সেপ্টেম্বর ২০২২, ২০:২৭

মেয়েদের স্বাগত জানাতে পথে পথে সেলিব্রেটিরা

মেয়েদের যাত্রা পথে তাদের অভিবাদন জানিয়েছেন সকল পেশার, সকল ধরণের মানুষ  © সংগৃহীত

গতকাল থেকেই একটা বিষয় নিয়ে কৌতূহল ছিল সবার। আর সেটা হচ্ছে কোন পথে আসবে চ্যাম্পিয়নরা। আজ মেয়েদের যাত্রা পথে তাদের অভিবাদন জানিয়েছেন সকল পেশার, সকল ধরণের মানুষ। 

গতকালই জানিয়ে দেওয়া হয় মেয়েরা বিমানবন্দর থেকে বনানী- মহাখালী- বিজয় সরণী হয়ে সাত রাস্তা-কাকরাইল হয়ে বাফুফে যাবে।

এসকল রুটে যার যার মতো দাঁড়িয়েছিলেন সকলেই। ঐতিহাসিক এই বিজয় মিছিলের সাক্ষী ছিলেন দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন ও তার মেয়ে সায়রা। জনপ্রিয় এই অভিনেত্রী একের পর এক ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন- আমরা এখানে উদযাপন করতে এসেছি, স্বাগতম চ্যাম্পিয়ন। দুপুরে বিমানবন্দরের কাছে কাওলা ওভার ব্রিজে উঠে সাবিনাদের অভিনন্দন জানান বাঁধন। 

আরও পড়ুন: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘গণরুম’ থাকবে না — উপাচার্য

নারী ফুটবলারদের অভিবাদন জানাতে বনানী কাকলী ওভারব্রিজের কাছে দাঁড়িয়েছেন শিক্ষাবিদ মোহাম্মদ জাফর ইকবাল। তাকে ঘিরে অন্যরা লাইভ করেন। সেখানে অনুভূতি জানতে চাইলে তিনি জানান, খুব ভালো লাগছে। বিশেষত মেয়েদের জন্য। অনেকক্ষণ অপেক্ষা করতে হচ্ছে দেখে তিনি একজনকে বললেন, ওরা ওখান থেকে (বিমানবন্দর) ভিড়ে বেরিয়ে আসতে পারছে না হয়তো। বনানীর রাস্তায় ফুটওভার ব্রিজ ছাড়িয়ে রাস্তার মাঝখান পর্যন্ত অপেক্ষমাণ মানুষ। মেহেদি হাসান স্বাধীন ৩০ মিনিটের একটি লাইভ করেন। সেখানে সবাইকে শুভেচ্ছা ও শুভ কামনা জানিয়ে শ্লোগান দেওয়ার প্রস্তুতি নিতে দেখা যায়।

মাছরাঙা টেলিভিশনের সামনে সাংবাদিকদের দাঁড়াতে দেখা  গেছে। সাত রাস্তায় পতাকা জড়িয়ে সহকর্মী বন্ধুদের নিয়ে দাঁড়িয়েছিলেন সাংবাদিক মুন্নী সাহা।