জিন তাড়ানোর নামে দরজা বন্ধ করে ছাত্রীকে যৌন নির্যাতন

ধর্ষণ
দশম শ্রেণির ছাত্রীকে নির্যাতন   © প্রতীকী ছবি

চট্টগ্রামে জিন তাড়ানোর নামে দশম শ্রেণির এক ছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগে আশিকুল ইসলাম নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (৩ জুন) সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বৃহস্পতিবার রাতে তাকে গ্রেফতার করে সদরঘাট থানা পুলিশ।

গ্রেফতার আশিকুল ইসলাম চট্টগ্রাম নগরীর বাঁশখালীর উপজেলার সদর বাজার গ্রামের হাবিবুল আলমের ছেলে।

স্থানীয়দের বরাতে পুলিশ জানিয়েছে, দশম শ্রেণী পড়ুয়া ওই ছাত্রী গত তিন মাস যাবত অসুস্থ বোধ করছিল। তাকে বিভিন্ন স্থানে চিকিৎসা করানো হয়। এরপরও সুস্থ হচ্ছিলেন না তিনি। পরে তাকে আশিকুলের নিকটে নিয়ে যাওয়া হয়। 

পুলিশ আরও জানিয়েছে, আশিকুলের নিকটে নেওয়া হলে তিনি জানান ওই ছাত্রীর সঙ্গে জিন রয়েছে। তার থেকে জিন তাড়াতে হবে। পরে ঘরের দরজা-জানালা বন্ধ করে ওই ছাত্রীর ওপর যৌন নির্যাতন শুরু করে আশিকুল। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে পুলিশকে জানালে পুলিশ এসে তাকে আটক করে। 

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খায়রুল ইসলাম জানান, ওই ছাত্রীর পরিবার বিষয়টি বুঝতে পারে। এরপর তারা স্থানীয়দের সহায়তায় পুলিশকে খবর দেয়। পরে পুলিশ অভিযুক্ত আশিকুলকে আটক করেছে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে আশিকুলের বিরুদ্ধে থানায় একটি যৌন নির্যাতন মামলা দায়ের করেছেন।


x

সর্বশেষ সংবাদ