পরীক্ষা খারাপ হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

পরীক্ষা খারাপ হওয়ায় এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
  © প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরের দক্ষিণ মিঠাখালীতে বর্ষা গাইন নামের এক এসএসসি পরীক্ষার্থী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (১২ ফেব্রুয়ারি) রাতে নিজ বাসায় তার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। পরে পিরোজপুর জেলা মর্গে ময়না তদন্ত করে বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দাফন করা হয়েছে।

পরিবারের ধারণা, পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা নিজ ঘরে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। নিহত বর্ষা গাইন দক্ষিণ মিঠাখালী গ্রামের শিক্ষক প্রভাষ গাইনের মেয়ে। সে পৌর শহরের একটি স্কুল থেকে চলতি বছর মঠবাড়িয়া কে এম লতীফ ইনিস্টিটিউট কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহত বর্ষার বাবা প্রভাষ গাইন জানান, বুধবার সন্ধায় বর্ষা গাইন পড়তে বসলে তাকে একা ঘরে রেখে বিশেষ কাজে তিনি ঘরের বাইরে যান। এ সময় তিনি ঘরে ওড়না লাগিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে রাত ৮টার দিকে মেয়ের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে বলে জানান তিনি।

মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, পরিবারের দাবি পরীক্ষা খারাপ হওয়ায় বর্ষা আত্মহত্যা করেছে। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে বলে জানান ওসি।


মন্তব্য

সর্বশেষ সংবাদ