ভোলা জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জিল্লুর রহমান

  © টিডিসি ফটো

জেলা পর্যায়ে (ভোলা) শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন চরফ্যাশন টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান তুহিন। বুধবার (২৪ মে) জেলা শিক্ষা অফিসের বরাত দিয়ে চরফ্যাশন মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র থেকে এমন তথ্য নিশ্চিত করা হয়েছে । 

মোঃ জিল্লুর রহমান ১৯৭৬ সালের ০১ ফেব্রুয়ারি ভোলা জেলার চরফ্যাশন উপজেলার ওমরপুর ইউনিয়নে জন্ম গ্রহণ করেন । তিনি ১৯৯৯ সালের ১ আগস্ট চরফ্যাশন কুচিয়ামোড়া ফাজিল মাদ্রাসায় সহকারী শিক্ষক হিসেবে কর্ম জীবন শুরু করেন । পরবর্তীতে ২০১৩ সালে ৬ অক্টোবর এয়াকুব মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন । তারপর তিনি ২০২০ সালের ১ নভেম্বর চরফ্যাশন টাউন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে যোগদান করেন ।

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এ উপজেলা পর্যায় এবং ভোলা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হয়ে এখন বিভাগীয় পর্যায়ে লড়ছেন । তার বিদ্যালয় কেন্দ্রিক সৃজনশীল কর্মকাণ্ডের জন্য তিনি সকল পর্যায়ে প্রশংসা কুড়িয়েছেন । তিনি একজন দক্ষ ও মেধাবী প্রতিষ্ঠান প্রধান হিসেবে পরিচিত । এর আগে, মোঃ জিল্লুর রহমান ২০২২ সালে চরফ্যাশন উপজেলা ও ভোলা জেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে মনোনীত হয়েছিলেন। 


সর্বশেষ সংবাদ