১৬ মে ২০২৩, ২১:২৬

এসএসসি পরীক্ষা রেখে প্রেমিকের সঙ্গে পালালেন আছিয়া

  © সংগৃহীত

ভোলার চরফ্যাশনে ওমর নামের এক যুবকের হাত ধরে এসএসসি পরীক্ষা না দিয়ে পালালেন আছিয়া নামের এক শিক্ষার্থী। মঙ্গলবার (১৬ মে) সকালে এসএসসি পরীক্ষার শুরুর ১ ঘন্টার মধ্যেও কেন্দ্রে যাননি তিনি। পরে ওই শিক্ষার্থীর পরিবারের সাথে যোগাযোগ করে প্রেমিকের সাথে পালানোর বিষয়টি নিশ্চিত করেছেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশেন দত্ত।

পরিবার সূত্রে জানা যায়, ওমর এবং আছিয়া দুইজনেই দক্ষিণ আইচা থানার চরকুকরী-মুকরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের আমিনপুর গ্রামের বাসিন্দা ও সম্পর্কে তারা চাচাতো ভাই-বোন। গতকাল সোমবার (১৫ মে) পালিয়ে যায় তারা। ওই পরীক্ষার্থী আছিয়া চরকুকরী-মুকরী মাধ্যমিক বিদ্যালয়ের এবার এসএসসি পরিক্ষার্থী ছিল ।

দক্ষিণ আইচা থানার চরকুকরী-মুকরী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আমিনপুর গ্রামের আবু বক্কর মাঝির মেয়ে আছিয়ার সঙ্গে  একই গ্রামের প্রবাসী চাচা বজলুর ছেলে মো.ওমরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এপরে মঙ্গলবার অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ না করে নিজ বাড়ি থেকে তার প্রেমিকের সাথে পালিয়ে ঢাকায় যায়। সেখানে ওমরের মা থাকার সুবাদে আছিয়াকে নিয়ে সেখানে ঢাকায় অবস্থান করেছে ওমর।

আছিয়ার পিতা আবু বক্কর এসব বিষয়ে সততা নিশ্চিত করে বলেন, তারা দুজনেই বর্তমান ঢাকায় আমার ভাই এর বাসায় অবস্থান আছে। তাদের দুইজনের অপ্রাপ্ত বয়স হওয়ায় ওমরের পরিবারের সাথে যোগাযোগ করে আমার মেয়েকে বাড়িতে ফিরিয়ে আনার চেষ্টা করছি। তবে এখনও থানায় কোনও অভিযোগ করেনি।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, এ ঘটনার সম্পর্কে অবগত আছি। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।