প্রকৌশল গুচ্ছের ফল দেখবেন যেভাবে

শিক্ষার্থী
শিক্ষার্থী  © ফাইল ছবি

দেশের তিনটি প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমন্বিত ভর্তি পরীক্ষার ফল আজ বৃহস্পতিবার ফল প্রকাশিত হবে। ইতোমধ্যে ফল প্রকাশের সব প্রস্তুতি সম্পন্ন করেছে ভর্তি পরীক্ষা আয়োজক কমিটি।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এবার ভর্তিচ্ছুদের খাতা খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মূল্যায়ন করা হয়েছে। সেখানে রাজশাহী ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। বৃহস্পতিবার বিকালের আগেই ফল প্রকাশ করা হবে।

ওই সূত্র আরও জানায়, প্রকৌশল গুচ্ছের ফল মুঠোফোনে এসএমএস এর মাধ্যমে দেখার সুযোগ থাকছে না। নির্বাচিত শিক্ষার্থীদের ফল ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সেখান থেকেই ফল দেখা যাবে।

আরও পড়ুন: কুয়েট উপাচার্য হওয়ার দৌড়ে এগিয়ে যারা

এ প্রসঙ্গে জানতে চাইলে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক  ড. মোহাম্মদ রফিকুল আলম দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, আশা করছি বিকালের মধ্যে ওয়েবসাইটে ফল প্রকাশিত হবে। শিক্ষার্থীরা ওয়েবসাইট থেকে ফল দেখতে পারবেন।

এর আগে গত ৬ আগস্ট প্রকৌশল গুচ্ছের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার চুয়েট কেন্দ্রে ‘ক’ বিভাগে ৮ হাজার ৭৪০ জন এবং ‘খ’ বিভাগে ৭৩৭ জন মিলিয়ে মোট ৯ হাজার ৪৭৭ জন পরীক্ষার্থী; কুয়েট কেন্দ্রে ‘ক’ বিভাগে ৮ হাজার ৫৫৩ জন এবং ‘খ’ বিভাগে ৮৭০ জন মিলিয়ে মোট ৯ হাজার ৪২৩ জন পরীক্ষার্থী পরীক্ষার্থী অংশগ্রহণ করছেন। 

রুয়েট কেন্দ্রে সর্বমোট ৯ হাজার ৪৯৫ জন ভর্তিচ্ছু অংশ নিচ্ছে। ‘ক’ গ্রুপের ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগে সর্বমোট ৮ হাজার ৮৭৩ জন এবং ‘খ’ গ্রুপে ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এবং স্থাপত্য বিভাগে অংশ নিয়েছে ৬২২ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী।


সর্বশেষ সংবাদ