আইইউটিতে প্রথম হওয়া মুহাইমিনের একমাত্র লক্ষ্য এখন বুয়েট

আইইউটি
মুস্তাফা মুহাইমিন  © টিডিসি ফটো

ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির (আইইউটি) ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছেন নটরডেম কলেজের শিক্ষার্থী মুস্তাফা মুহাইমিন। গতকাল প্রকাশিত ফলাফলে সম্মিলিত মেধাতালিকায় প্রথম হয়েছেন তিনি। তবে তার প্রাপ্ত নম্বর জানা যায়নি।

দ্যা ডেইলি ক্যাম্পাসকে মুঠোফোনে দেওয়া এক সাক্ষাৎকারে মুস্তাফা মুহাইমিন জানান, তাদের বাসা মিরপুরে। তিনি মো: রফিক মোস্তফা কামাল ও গুলশান আরা বেগম এর ছোট ছেলে। 

তিনি বলেন, আমি ১০০ টি প্রশ্নের মধ্যে ৯৬টি প্রশ্নের উত্তর করেছিলাম। জানিনা সবগুলি সঠিক ছিলো কি না। যেহেতু আইইউটি নম্বর প্রকাশ করে না। পরীক্ষা ভালো হয়েছিল, তাই ফলাফল ভালো হবে সে বিষয়ে আমি আত্মবিশ্বাসী ছিলাম। তবে প্রথম হব এটা  ধারণা করতে পারিনি। আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে প্রথম হয়েছি। এখন আমার একমাত্র লক্ষ্য বুয়েট ভর্তি পরীক্ষায় খুব ভালো করা। 

আরও পড়ুন: জিপিএ’র শর্ত বাড়ানোয় লাভবান হবে বেসরকারি বিশ্ববিদ্যালয়

আগামী ব্যাচের আইইউটি ভর্তি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, আইইউটি ভর্তি পরীক্ষার প্রশ্ন একটু সময় নিয়ে কন্সেপ্ট দিয়ে চিন্তা করলেই সহজেই সমাধান করা যায়। তবে তার জন্য অবশ্যই ইংরেজিতে খুব ভালো প্রস্তুতি রাখতে হবে।

আপনি দিনে কত ঘন্টা পড়াশোনা করতেন? এমন প্রশ্নের জবাবে মুহাইমিন বলেন, আমি দিনে গড়ে ৭ থেকে ৮ ঘন্টা পড়াশোনা করেছি। তবে আমি যতটুকু সময় পড়াশোনা করেছি তা পুরোটা মনোযোগ দিয়ে করেছি। 


x

সর্বশেষ সংবাদ