বিএসএমএমইউ

সিনিয়র স্টাফ নার্স নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ

হাসপাতালে রোগীর সেবা করছেন নার্স
হাসপাতালে রোগীর সেবা করছেন নার্স  © ফাইল ফটো

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে সিনিয়র স্টাফ নার্স পদে লিখিত ও মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রমে চূড়ান্তভাবে নির্বাচিতদের রোল নম্বরসহ ফলাফল বা তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ ফল প্রকাশ করা হয়েছে।

৬০০ সিনিয়র স্টাফ নার্সকে নিয়োগদানের জন্য চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়েছে। চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীদের নিজ নিজ বর্তমান ঠিকানায় কুরিয়ার সার্ভিসের মাধ্যমে নিয়োগপত্র পাঠানো হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.bsmmu.edu.bd) নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর প্রকাশিত হয়েছে।

গত ১৬ অক্টোবর সিনিয়র স্টাফ নার্স নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই দিন সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত রাজধানীর কয়েকটি কেন্দ্রে এ পরীক্ষা হয়েছে। ফলাফল ওই দিনই রাতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট এবং নোটিশ বোর্ডে টাঙিয়ে দেওয়া হয়েছে।

মোট ৬০০ পদের বিপরীতে পরীক্ষার্থীর সংখ্যা ছিল প্রায় ১৬ হাজার। লিখিত পরীক্ষায় ১ হাজার ২৬৫ জন প্রার্থী উত্তীর্ণ হন। উত্তীর্ণ প্রার্থীদের ভাইভা শুরু হয় ২৮ অক্টোবর থেকে।

২৮, ২৯, ৩১ অক্টোবর এবং ১, ২, ৩, ৪ ও ৫ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হয় ভাইভা। মৌখিক পরীক্ষার পর ৬০০ জন প্রার্থীকে চূড়ান্তভাবে সিনিয়র স্টাফ নার্স পদে নিয়োগের জন্য নির্বাচিত করে ফলাফল প্রকাশ করা হয়েছে।


সর্বশেষ সংবাদ