ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কামিল মাস্টার্সের পাসের হার ৯২ শতাংশ

ফলাফল প্রকাশ
ফলাফল প্রকাশ  © সংগৃহীত

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের অধীনে সারা দেশের কামিল মাস্টার্স (১ বছর মেয়াদি) পরীক্ষা-২০২১ এর ফলাফল প্রকাশিত হয়েছে। এই পরীক্ষায় পরীক্ষার্থী পাসের হার ৯১ দশমিক ৯৫ শতাংশ। ১ হাজার ২৬৭ জন পরীক্ষার্থীর মধ্যে কৃতকার্য পরীক্ষার্থীর সংখ্যা ১ হাজার ১৬৫ জন।

পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.iau.edu.bd) থেকে পাওয়া যাবে। আজ সোমবার (২২ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আজ দুপুরে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ কামিল মাস্টার্স (১ বছর মেয়াদি) পরীক্ষা-২০২১ (সেশন ২০২০-২০২১) এর ফলাফল ঘোষণা করেন। তিনি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে সকলকে স্ব-স্ব ক্ষেত্রে মেধা ও যোগ্যতার মাধ্যমে বিশ্ববিদ্যালয় তথা দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার জন্য আহবান জানান।

এর আগে পরীক্ষা নিয়ন্ত্রক এ, কে, এম, আক্তারুজ্জামান এই ফলাফল ভাইস চ্যান্সেলরের হাতে আনুষ্ঠানিকভাবে তুলে দেন। এসময় ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মুহাম্মদ আবুল কালাম আজাদ, রেজিস্ট্রার ড. মোহাম্মদ কামরুল ইসলাম ও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের পরিচালকগণসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।


সর্বশেষ সংবাদ