অ্যাভিয়েশন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ, প্রথম অনিন্দ্য বিশ্বাস

  © ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের (বিএসএমআরএএইউ) ২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। আজ রবিবার (১১ জুন) বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই ফল প্রকাশ করা হয়।

এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, মেধাক্রমানুসারে ভর্তি পরীক্ষায় মোট উত্তীর্ণ প্রার্থীর সংখ্যা ৮৪৪ জন। এর আগে গত ২৬ মে বিশ্ববিদ্যালয়ের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস অ্যান্ড অ্যাডিওনিক্স) এবং বিএসসি ইন এয়ারক্রাফট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস অ্যান্ড অ্যাডিওনিক্স) প্রোগ্রামে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

এদিকে প্রকাশিত ফলে দেখা গেছে, ভর্তি পরীক্ষার মেধাতালিকায় প্রথম হয়েছেন অনিন্দ্য বিশ্বাস নামে এক শিক্ষার্থী। ভর্তি পরীক্ষায় তার রোল নম্বর ১৮২৬৬।

পূর্ণাঙ্গ ফলাফলের তালিকা দেখুন এখানে

২০২২-২৩ শিক্ষাবর্ষে অ্যাভিয়েশন ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি (এফএইটি) অনুষদের বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস), বিএসসি ইন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ারিং (জ্যাভিয়নিক্স), বিএসসি ইন এয়ারক্রাফট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ারিং (অ্যারোস্পেস) এবং বিএসসি ইন এয়ারক্রাফট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ারিং (অ্যাভিয়নিক্স) বিষয়ে ৪ বছর মেয়াদী স্নাতক শ্রেণিতে ৪টি প্রোগ্রামের প্রতিটিতে ৩০ জন করে ছাত্রছাত্রী ভর্তি করা হবে। এসব অনুষদে সর্বমোট আসন সংখ্য ১২০টি। 


সর্বশেষ সংবাদ