কানাডীয় মডেলের ইসলাম গ্রহণের পুরানো খবর নতুন করে প্রকাশ

আরাবিয়ান বাংলা ওয়েবসাইট
আরাবিয়ান বাংলা ওয়েবসাইটে গতকাল সোমবার (৭ জুন) প্রকাশিত রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণের পুরনো খবরটি  © স্ক্রিনশট

আরাবিয়ান বাংলা নামের একটি ওয়েবসাইটে গতকাল সোমবার (৭ জুন) কানাডীয় মডেল ও পর্যটক রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণের পুরনো খবরটি নতুন করে প্রকাশ করা হয়েছে। খবরটির শিরোনাম ‘কানাডার জনপ্রিয় মডেল রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণ’

এ ছাড়াও আজ মঙ্গলবার (৮ জুন) নিউজটাইমস টুয়েন্টিফোর ডটকম নামের একটি ওয়েবসাইটের লিঙ্ক ‘ডাকসু ভিপি নুরুল হক নূর সমর্থক পরিবার’ নামের ফেসবুক গ্রুপে ইংরেজিতে লেখা একাউন্ট ‘সুমি খাতুন’ থেকে শেয়ার করা হয়। এতে লেখা হয়, ‘কানাডার জনপ্রিয় মডেল রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণ’।

এসব দেখে মনে হতে পারে সম্প্রতি ধর্মান্তরিত হয়েছেন কানাডীয় পর্যটক রোজি। কিন্তু এটি গত বছরের জানুয়ারির ঘটনা। সেসময় দেশের অনেক সংবাদমাধ্যমে খবরটি প্রচার করা হয়েছিল। নতুন করে প্রকাশ করায় বিভ্রান্তি তৈরি হয়েছে।

গত বছরের ১২ জানুয়ারি দৈনিক যুগান্তরের অনলাইনে ‘ইসলাম ধর্মগ্রহণ করলেন কানাডার জনপ্রিয় মডেল’ শিরোনামে খবরটি প্রকাশ করা হয়।

একই দিনে ‘কানাডার জনপ্রিয় মডেল রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণ’ শিরোনামে সংবাদটি প্রকাশ করে দৈনিক নয়া দিগন্ত অনলাইন।

দৈনিক নয়াদিগন্ত ও যুগান্তর অনলাইনের রিপোর্টের স্ক্রিনশট

 

৯ জানুয়ারি পাকিস্তানের প্রভাবশালী সংবাদপত্র ডন-এর ম্যাগাজিন ‘ইমেজ’ রোজি গ্যাব্রিয়েলের ইসলাম গ্রহণ নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। সেখানে রোজির ইনস্টাগ্রাম পোস্টে ইসলাম ধর্ম গ্রহণের কথা বলা হয়।

এসব নিউজ প্রকাশের আগে রোজি গ্যাব্রিয়েল তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাথায় ওড়না ও সেলোয়ার কামিজ পরা হাস্যজ্জ্বল একটি ছবি দেন। তাঁর হাতে ছিল দ্য ম্যাসেজ অব কোরআন নামক একটি বই। ওই ইনস্টাগ্রাম পোস্টে মূলত কেন ধর্মান্তরিত হয়েছেন সে বিষয়ে বিস্তারিত তুলে ধরেছেন কানাডীয় এই পর্যটক।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Rosie Gabrielle (@rosiegabrielle)


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x